ইন্টারন্যাশনাল ডেস্ক

১৭ মার্চ, ২০১৬ ১১:৩৬

বয়ফ্রেন্ডের সাথে কথা বলতে বলতে তরুণীর আত্মহত্যা

স্কাইপে বয়ফ্রেন্ডের সঙ্গে কথা বলতে বলতেই আত্মহত্যা করে বসলেন নিরোশা নামে এক টিভি উপস্থাপিকা। তিনি ভারতের তেলুগু মিউজিক চ্যানেল জামিনিতে কাজ করতেন।

হায়দরাবাদের সেকেন্দরাবাদ শহরে রেল স্টেশনের কাছেই সিন্ধি কলোনিতে বুধবার ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে তিনি।

পুলিশ জানিয়েছে, বুধবার কানাডায় তার বয়ফ্রেন্ডের সঙ্গে স্কাইপে কথা বলছিলেন উপস্থাপিকা নিরোশা। খবর ইন্ডিয়া টাইমের। তার বয়ফ্রেন্ডের সঙ্গে যোগাযোগ করে পুলিশ জানতে পেরেছে, কথা বলতে বলতেই শুরু হয়ে যায় কথা কাটাকাটি। ওই সময়েই নিরোশা আত্মহত্যা করবেন বলে হুমকি দেন তার বয়ফ্রেন্ডকে।

এরপরই  স্কাইপ যোগাযোগ কেটে দেন তিনি। তাতেই সন্দেহ হয় বয়ফ্রেন্ডের। তিনি সঙ্গে সঙ্গে নিরোশার বাসার কাছাকাছি থাকা তার এক বন্ধুকে ফোন করে বলেন, দেরি না করে নিরোশার খোঁজখবর নিতে। কিন্তু নিরোশার বয়ফ্রেন্ড যাকে ফোন করেছিলেন, তিনি সেখানে পৌঁছতে একটু দেরি করে ফেলেন।

বাসায় পৌঁছে নিরোশার রুমে গিয়ে তিনি দেখেন, গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন নিরোশা। ২৩ বছর বয়সের ওই উপস্থাপিকা বহু নিউজ চ্যানেলেও উপস্থাপনা করেছেন।   পুলিশ জানিয়েছে, তদন্ত শুরু হয়েছে। ঠিক কী কারণে নিরোশা আত্মঘাতী হয়েছেন, তা বোঝা যাচ্ছে না।

আপনার মন্তব্য

আলোচিত