ওয়েব ডেস্ক

২৪ এপ্রিল, ২০১৬ ১০:১৯

টিয়া 'বৌ'কে খুনের হুমকি দেয়ায় তুলকালাম

ক্যানাডার অন্টারিওতে এক বাসার বাসিন্দা তার 'স্ত্রী'র সঙ্গে তুমুল ঝগড়া করছেন এবং তাকে খুনের হুমকি দিচ্ছেন। তার মৃত্যু কামনা করছেন শুনে উদ্বগ্ন প্রতিবেশীরা পুলিশ ডাকার সিদ্ধান্ত নেয়।

টরন্টো আর কিংসটনের মাঝামাঝি অন্টারিওর ব্রাইটন শহরের পুলিশ জানায়, রাত ৮টা নাগাদ উদ্বিগ্ন প্রতিবেশীরা পুলিশ ডাকে এবং বলে, তাদের ধারণা- পাশের বাসায় বিরাট দাম্পত্য কলহ চলছে এবং যে কোনোসময় খুনোখুনির ঘটনা ঘটতে পারে।

পুলিশ কনস্টেবল স্টিভ বেটস্ ক্যানাডার সংবাদমাধ্যমকে জানান, প্রতিবেশীরা জানত ওই বাসায় এক দম্পতি থাকেন।

পুলিশকে জানানো হয়, গৃহস্বামী চিৎকার করছেন এই বলে 'আমি চাই তুমি মরো, মরে যাও।' এছাড়াও ওই গৃহস্বামী অপমানসূচক নানা গালিগালাজ করছেন এবং নারীকণ্ঠেও তার নানা অপমানসূচক জবাব শোনা যাচ্ছে বলে পুলিশকে জাননো হয়। কাজেই ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ।

বেটস্ বলেন, তারা দেখেন- বাড়িতে মাত্র একজনই পুরুষ তার পোষা টিয়াপাখির উদ্দেশ্যে চিৎকার করে এইসব গালিগালাজ করছেন এবং তার পোষা টিয়াও তারস্বরে মনিবের সব কথার পুনরাবৃত্তি করছে।

বেটস্ জানান, পুরুষটি মদ্যপান করছিল। তবে টিয়াপাখিকে সে কোনোরকম মারধর করেনি। বেটস বলেন, এ ঘটনায় তারা বিরাট তাজ্জব বনে গেছেন। তবে তার ভাষায় এ ধরনের ব্যতিক্রমী ঘটনা তাদের দৈনন্দিন কাজের মধ্যে কিছু বৈচিত্র্যের খোরাক জোগায়।

সূত্র: বিবিসি বাংলা। 

আপনার মন্তব্য

আলোচিত