সিলেটটুডে ডেস্ক

২৬ মে, ২০২০ ২৩:১১

রংপুরে মদপানে ৩ মাদক ব্যবসায়ীসহ ৫ জনের মৃত্যু

রংপুরের পীরগঞ্জের শানেরহাট চোলাই মদপানের বিষক্রিয়ায় তিন মাদক ব্যবসায়ীসহ পাঁচজন মারা গেছেন। এ ঘটনায় গুরুতর অসুস্থ অবস্থায় আরও দুজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রংপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মারুফ হোসেন জানিয়েছেন, রোববার দিবাগত রাতে একসঙ্গে মদপান করেন সাতজন। তাদের সবার মধ্যে বিষক্রিয়া শুরু হয়। বিষয়টি গোপন রেখে বাড়িতেই তাদের চিকিৎসা দিতে থাকেন পরিবারের সদস্যরা। এক পর্যায়ে সোমবার মারা যান দুজন।

মঙ্গলবার বেলা ১১টা থেকে বিকেল সাড়ে চারটার মধ্যেই অসুস্থ আরও ৩ জন মারা যান।

মৃত পাঁচজন হলেন খোলাহাটির খলিল মিয়ার পুত্র আব্দুর রাজ্জাক, রায়তি সাদুল্লাপুর এলাকার দুলা মিয়া, বড় পাহার পুর এলাকার উদ্দিনের কমর উদ্দিনের পুত্র জাহিদুল হক, বাজিতপুরের চন্দন কুমার এবং হরিরামপুরের সিরাজুল মিস্ত্রির পুত্র ব্লু লুলু মিয়া। এদের মধ্যে তিনজন মাদক ব্যবসায়ী। চোলাই মদের বিষক্রিয়ায় গুরুতর অসুস্থ বাকি দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার।

তিনি আরও জানান, ঘটনাটির তদন্ত করা হচ্ছে। এর সঙ্গে জড়িত আরও কেউ আছে কি না, তদন্ত রিপোর্ট অনুসারে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মারুফ হোসেন আরও জানান, পীরগঞ্জ থানার ওসিসহ পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। মরদেহগুলো ময়নাতদন্তে জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের নেওয়া হয়েছে। ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে, মদপানের বিষক্রিয়ায় তারা মারা গেছেন, নাকি এরসঙ্গে অন্য কিছু জড়িত রয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত