সিলেটটুডে ডেস্ক

২৫ জুন, ২০২০ ১১:০৯

নৈশপ্রহরীকে হত্যা করে পালানোর সময় পুলিশের গুলিতে ৩ ডাকাত নিহত

ফেনীর দাগনভুঞায় একটি দোকানে ডাকাতির চেষ্টাকালে বাধা দেওয়ায় নৈশপ্রহরীকে গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে ডাকাত দল। এসময় পুলিশের সঙ্গে গোলাগুলিতে তিন ডাকাত নিহত হয়। পরে গুলিবিদ্ধ অবস্থায় একজনসহ মোট দুই ডাকাতকে আটক করে পুলিশ।

বৃহস্পতিবার (২৫) ভোরে উপজেলার বেকের বাজার এলাকায় ঘটনাটি ঘটে। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, তিনটি ছোরাসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

দাগনভুঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্র ও ডাকাতির সরঞ্জামসহ তাদের ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়। নৈশপ্রহরীর মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয়রা জানায়, শরিয়ত এ্যান্ড ব্রাদার্স নামে একটি মুদি দোকানের মালামাল লুট করে ট্রাকে তোলার সময় নৈশপ্রহরী আবদুল মান্নান ডাকাত দলকে দেখে চিৎকারের চেষ্টা করলে তাকে গামছা পেঁচিয়ে হাত-পা বেধে ফেলে শ্বাসরোধ করে হত্যা করা হয়। বিষয়টি জানতে পেরে স্থানীয়রা মসজিদের মাইকে ঘোষণা দিয়ে পুলিশকে খবর দেন। একপর্যায়ে ডাকাত দল ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ ও স্থানীয়রা একসাথে মিলে তাদের ধাওয়া দেয়।

ডাকাতদের ধরতে পুলিশ গুলি ছুড়লে গুলিবিদ্ধ হয় তিনজন। পরে তাদের উদ্ধার করে দাগনভুঞা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন। পরবর্তীতে গুলিবিদ্ধ একজনকে হাসপাতালে ভর্তি করাসহ দুইজনকে আটক করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত