সিলেটটুডে ডেস্ক

২০ জুলাই, ২০২০ ১৫:১২

মঙ্গলবার থেকে রাজশাহীতে ফ্লাইট চলাচল শুরু

প্রায় ৪ মাস বন্ধ থাকার পর রাজশাহীর শাহ্ মখদুম বিমানবন্দর খুলছে আগামীকাল। করোনাভাইরাসের কারণে মার্চের শেষ সপ্তাহ থেকে ফ্লাইট উঠানামা বন্ধ ছিলো রাজশাহীতে।

সোমবার (২০ জুলাই) দুপুরে ফ্লাইট চলাচলের বিষয়টি নিশ্চিত করেছেন বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক) চেয়ারম্যান মো. মফিদুর রহমান।

তিনি বলেন, স্বাস্থ্যবিধি মেনে রাজশাহীর শাহ্ মখদুম বিমানবন্দর চালু করা হচ্ছে। স্বাস্থ্যকর্মীর জন্য এতদিন বিমানবন্দরটি চালু করা যাচ্ছিলো না। অবশেষে সেটার অবসান হলো। আমরা দ্রুতই কক্সবাজার বিমানবন্দরও চালু করতে পারব বলে আশা করছি।

বেসরকারি বিমান সংস্থা ইউএসবাংলা জানিয়েছে, ২১ জুলাই থেকে ইউএস-বাংলা ঢাকা-রাজশাহী ফ্লাইট শুরু করবে। প্রতিদিন সকাল ১০টা ও দুপুর ২টা ৩০ মিনিটে ঢাকা থেকে রাজশাহীর উদ্দেশ্যে ফ্লাইট ছেড়ে যাবে এবং ১০টা ৫০ মিনিট ও দুপুর ৩টা ২০ মিনিটে পর্যায়ক্রমে শাহ মখদুম বিমান বন্দর, রাজশাহীতে অবতরণ করবে।

পুনরায় সকাল ১১টা ২০ মিনিট ও দুপুর ৩টা ৫০ মিনিটে রাজশাহী থেকে ঢাকার উদ্দেশ্যে ফ্লাইট ছেড়ে আসবে এবং হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর, ঢাকায় পর্যায়ক্রমে দুপুর ১২টা ৫ মিনিট ও বিকাল ৪টা ৩৫ মিনিটে অবতরণ করবে। সব প্রকার ট্যাক্স ও সারচার্জসহ ওয়ানওয়ের জন্য ন্যূনতম ২৫০০ টাকা ভাড়া নির্ধারণ করা হয়েছে।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের ওয়েবসাইট ও মোবাইল অ্যাপস ব্যবহার করে টিকেট করলে গ্রাহকরা ভাড়ার ওপর ১২ শতাংশের মূল্যছাড়ের সুবিধাও ভোগ করতে পারবেন। এছাড়া ইউএস-বাংলার স্কাইস্টার গ্রাহকরা ১২ শতাংশ মূল্যছাড়ে এয়ারলাইন্সের নিজস্ব সেলস অফিস থেকে টিকেট সংগ্রহ করতে পারবেন।

আপনার মন্তব্য

আলোচিত