সিলেটটুডে ডেস্ক

০৪ আগস্ট, ২০২০ ০১:৪০

‘টিকটক তারকা’ অপু গ্রেপ্তার

সাধারণ মানুষকে হেনস্তা এবং মারধরের অভিযোগে কথিত টিকটক স্টার ‘টিকটক অপু’ ওরফে ‘অপু ভাইকে’ এক সহযোগীসহ গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৩ আগস্ট) সন্ধ্যায় উত্তরা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে উত্তরা মডেল থানা পুলিশ।

অপুর বিরুদ্ধে গত রোববার (২ আগস্ট) সন্ধ্যায় উত্তরা ছয় নম্বর সেক্টর এলাকার স্থানীয় লোকজনকে মারধর করার অভিযোগে একটি মামলা হয়। পরে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। অপুর সঙ্গে গ্রেপ্তার হওয়া তার সহযোগীর নাম নাজমুল। উত্তরা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আজিজ বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ইয়াছিন আরাফাত অপু মোবাইল ভিত্তিক অ্যাপস ‘টিকটক’ ও ‘লাইকি’তে নিজের নানা ভিডিও তৈরি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করে থাকেন। তার নিজস্ব একটি ফলোয়ার বাহিনী রয়েছে। রোববার সন্ধ্যায় উত্তরা ছয় নম্বর সেক্টরের আলাওল এভিনিউতে বেশ কয়েকজন অনুসারী নিয়ে রাস্তা দখল করে আড্ডা দিচ্ছিলেন অপু। এসময় মেহেদী হাসান নামে স্থানীয় এক তরুণ ও তার বন্ধুরা গাড়ি নিয়ে ওই সড়ক ধরে যাবার সময় হর্ন বাজিয়ে রাস্তা থেকে সরে যাওয়ার অনুরোধ করলে সড়কে সাইড দেওয়া নিয়ে মেহেদী হাসান ও তার বন্ধুদের সঙ্গে অপুর অনুসারীদের বাকবিতণ্ডা হয়।

পরে অপু ও তার অনুসারীরা মেহেদী ও তার বন্ধুদের মারধর করেন। এই ঘটনায় ভুক্তভোগী একজনের বাবা এস এম মাহবুব হাসান বাদী হয়ে উত্তরা মডেল থানায় অপু ও তার অজ্ঞাত অনুসারীদের নামে মামলা করেন। পরে সোমবার সন্ধ্যায় পুলিশ অপু ও তার সহযোগী নাজমুলকে গ্রেপ্তার করে।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই আজিজুল ইসলাম জানান, গ্রেপ্তার অপুর বাবার নাম শহীদ ইসলাম। তার গ্রামের বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ী। দক্ষিণখান এলাকার একটি বাসায় থাকতেন অপু। মঙ্গলবার সহযোগীসহ অপুকে আদালতে পাঠানো হবে।

আপনার মন্তব্য

আলোচিত