সিলেটটুডে ডেস্ক

১২ মে, ২০২১ ১৩:১৪

নতুন মামলার পর বাবুলকে গ্রেপ্তার দেখানো হবে

মাহমুদা আক্তার মিতু হত্যাকাণ্ডের ঘটনায় তার স্বামী সাবেক এসপি বাবুল আক্তারকে পিবিআই হেফাজতে নিয়েছে। তার বিরুদ্ধে হত্যা মামলা হবে। নতুন এই মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হবে।

বুধবার রাজধানীতে এক সংবাদ সম্মেলনে পিবিআই প্রধান ডিআইজি বনজ কুমার মজুমদার সাংবাদিকদের এ কথা বলেন।

তিনি বলেন, মিতু হত্যাকাণ্ডে বাবুল আক্তারের সম্পৃক্ততা পাওয়ায় তাকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তার বিরুদ্ধে নতুন করে হত্যা মামলা হচ্ছে। মামলার বাদী হবেন তার শ্বশুর সাবেক ওসি মোশাররফ হোসেন।

পিআইবি প্রধান বলেন, মিতু হত্যায় আজ আগের মামলার চূড়ান্ত প্রতিবেদন আদালতে জমা দেওয়া হবে, যে মামলার বাদী ছিলেন বাবুল আক্তার নিজেই। এরপর আজ পাঁচলাইশ থানায় একটি মামলা হবে। নতুন মামলা হলে বাবুল আক্তার এক নম্বর আসামি হবেন। তারপর তাকে গ্রেপ্তার দেখানো হবে।

এর আগে মঙ্গলবার মিতু হত্যা মামলার বাদী বাবুল আক্তারকে জিজ্ঞাসাবাদের জন্য চট্টগ্রাম পিবিআইতে ডাকা হয়েছিল। এরপর তাকে হেফাজতে নেওয়া হয়।

২০২০ সালের জানুয়ারিতে আদালতের নির্দেশে মিতু হত্যা মামলা তদন্তের দায়িত্ব পায় পিবিআই। এর আগে সেটি নগর গোয়েন্দা পুলিশ তদন্ত করেছিল। তারা প্রায় তিন বছর তদন্ত করেও অভিযোগপত্র দিতে ব্যর্থ হয়। পরে ২০২০ সালের জানুয়ারিতে আদালত মামলা তদন্তের ভার পিবিআইকে দেন।

২০১৬ সালের ৫ জুন ছেলেকে স্কুলবাসে তুলে দিতে গিয়ে চট্টগ্রাম নগরের জিইসি মোড়ের কাছে ওআর নিজাম রোডে নির্মমভাবে খুন হন মাহমুদা খানম মিতু। ছুরিকাঘাত ও গুলি চালিয়ে হত্যা করা হয় তাকে। এ ঘটনায় বাবুল আক্তার অজ্ঞাতপরিচয় তিন ব্যক্তির বিরুদ্ধে মামলা করেন।

আপনার মন্তব্য

আলোচিত