নিজস্ব প্রতিবেদক

৩০ জুলাই, ২০২১ ১৮:০৫

আলী আশরাফের মৃত্যুতে প্রবাসী কল্যাণ মন্ত্রীর শোক

কুমিল্লা-৭ আসনের (চান্দিনা) সংসদ সদস্য ও আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা অধ্যাপক আলী আশরাফের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি।

বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক ডেপুটি স্পিকার, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির অন্যতম এ সদস্যের মৃত্যুতে প্রবাসী কল্যাণ মন্ত্রী তার শোকবার্তায় বলেন, অধ্যাপক আলী আশরাফ একজন আদর্শবান রাজনৈতিক এবং অভিজ্ঞ পার্লামেন্টারিয়ান ছিলেন। তিনি আজীবন বঙ্গবন্ধুর আদর্শে অবিচল থেকে দেশের গণ মানুষের কল্যাণে রাজনীতি করেছেন।

তিনি আরও বলেন, অধ্যাপক আলী আশরাফ প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হিসেবে প্রবাসী কর্মীদের কল্যাণে এবং গুণগত অভিবাসন নিশ্চিত করতে ব্যাপক অবদান রেখেছেন।

মন্ত্রী বলেন, আলী আশরাফের মৃত্যু দেশের জন্য অপূরণীয় ক্ষতি। তার মৃত্যুতে প্রবাসী কর্মীরা তাদের একজন নিষ্ঠাবান অভিভাবককে হারালো। মন্ত্রী আরও বলেন, দেশের রাজনীতিতে এবং প্রবাসীদের কল্যাণে ব্যাপক অবদান রাখার কারণে তিনি দেশবাসীর কাছে চিরস্মরণীয় হয়ে থাকবেন।

প্রবাসী কল্যাণ মন্ত্রী শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

আপনার মন্তব্য

আলোচিত