সিলেটটুডে ডেস্ক

২১ মে, ২০২২ ১৪:৪৮

নরসিংদী রেলওয়ে স্টেশনে তরুণীকে হেনস্তার ঘটনায় যুবক আটক

নরসিংদী রেলওয়ে স্টেশনে কয়েকজন দ্বারা এক তরুণী ও তার দুই বন্ধুর হেনস্তার ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

বুধবারের (১৮ মে) ওই ঘটনার একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ার পর গতকাল শুক্রবার (২০ মে) রাতে ইসমাঈল ইসলাম (৩৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। তিনি নরসিংদী সদর উপজেলার বুদিয়ামারা এলাকার মৃত বাদল মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত বুধবার সকালে নরসিংদী রেলওয়ে স্টেশনের প্ল্যাটফর্মে ট্রেনের জন্য অপেক্ষা করছিলেন এক তরুণী ও তার দুই বন্ধু। ওই সময় স্টেশনে অবস্থানরত এক নারী ওই তরুণীর পরনের পোশাককে 'অশালীন পোশাক' উল্লেখ করে আপত্তিকর মন্তব্য করেন।

তার মন্তব্যের জেরে ওই নারীর সঙ্গে তর্কে জড়ায় ওই তরুণী। এক পর্যায়ে তরুণীর গায়ে ওই নারী হাত তুলতে গেলে তার দুই বন্ধু প্রতিবাদ করেন। তখন স্টেশনে থাকা কয়েকজন যুবক তরুণীর দুই বন্ধুকে মারার জন্য তেড়ে আসে। পরবর্তীতে স্টেশন মাস্টারের কক্ষে গিয়ে রক্ষা পায় ওই তরুণী ও তার দুই বন্ধু।

এ ঘটনার একটি ভিডিও ওইদিনই ফেসবুকে ছড়িয়ে পড়ে। পরে রেলওয়ে স্টেশনের ক্লোজ সার্কিট ক্যামেরার ফুটেজ দেখে নরসিংদী রেলওয়ে স্টেশন এলাকা থেকে ইসমাঈলকে আটক করে পুলিশ।

ভুক্তভোগীরা ঢাকা থেকে নরসিংদী বেড়াতে এসেছিলেন বলে ধারণা পুলিশের। তবে এখনও পর্যন্ত তাদের বিস্তারিত পরিচয় জানতে পারেনি পুলিশ।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইমায়েদুল জাহেদী জানান, "হেনস্থার শিকার ওই তরুণীর পরনে আধুনিক পোশাক ছিল। ঘটনার দিন ভুক্তভোগীরা লিখিত অভিযোগ করতে রাজি হয়নি। ভুক্তভোগীদের একজনের খোঁজ পেয়েছি। তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা চলছে।"

আপনার মন্তব্য

আলোচিত