সিলেটটুডে ডেস্ক

০৯ জুলাই, ২০২২ ১৩:৫৩

কসাই সেজে ছিনতাই, গ্রেপ্তার ৬

ঈদুল আজহাকে সামনে রেখে ভিন্ন কৌশলে রাজধানীতে নেমেছে ছিনতাইকারী চক্র। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ফাঁকি দিতে তারা কসাইয়ের ছদ্মবেশ ধারণ করে ছিনতাই করছে। আবার গ্রেপ্তার এড়াতে নিজেদের শরীরে মলমূত্র মেখে রাখে তারা।

গতকাল শুক্রবার রাতে রাজধানীর উত্তরা ৭ নম্বর সেক্টর এলাকা থেকে এমনই একটি চক্রের ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে পাঁচটি ছুরি ও একটি ব্লেড উদ্ধার করা হয়।

গ্রেপ্তারতকৃতরা হলেন, মো. আবু তাহের (৫২), মো. আনিস (৪০), রাকিব হোসেন (২১), মো. দুলাল খান (২২), মো. আব্দুস সাত্তার (২৪) ও মো. রাকিব (১৯)। তাদের প্রত্যেকের বিরুদ্ধেই একাধিক মামলা রয়েছে।   

উত্তরা পশ্চিম থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, গ্রেপ্তারকৃতরা প্রত্যেকেই চিহ্নিত ছিনতাইকারী। ঈদ উপলক্ষে তারা মাঠে নেমেছে। গত কয়েকদিন ধরে তারা গরু বেপারীদের টার্গেট করে চলছিল। ঈদ ঘনিয়ে আসায় তারা নতুন কৌশল গ্রহণ করে। মূলত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ফাঁকি দিতেই তারা কসাইয়ের ছদ্মবেশে ঘুরছিল। কারণ, কসাই ছদ্মবেশে সহজেই ছুরি হাতে চলাফেরা করতে পারে।

এই বেশেই তারা ৭ নম্বর সেক্টর এলাকায় টার্গেট খুঁজছিল। গতিবিধি টহল পুলিশের সন্দেহ হলে তাদের থামতে বলা হয়। কিন্তু তারা পালানোর চেষ্টা করে। এক পর্যায়ে গ্রেপ্তার এড়াতে আনিস ও রাকিব নিজেদের গায়ে পায়খানা মাখে। পরে ধাওয়া দিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত