নিউজ ডেস্ক

১৯ ডিসেম্বর, ২০১৫ ০৮:৫৮

৩১ ডিসেম্বর থেকে সরকার পতনের আন্দোলন : গয়েশ্বর রায়

পৌর নির্বাচন সুষ্ঠু ও গ্রহনযোগ্য না হলে ৩১ ডিসেম্বর থেকে সরকার পতনের কঠোর আন্দোলনে নামার ঘোষনা দিলেন বিএনপি'র এই নেতা

আসন্ন পৌরসভা নির্বাচন সরকারের জন্য অগ্নিপরীক্ষা, আর এই নির্বাচন সুষ্ঠু না হলে ৩১ ডিসেম্বর থেকে সরকার পতনে কঠোর আন্দোলনে নামবে বিএনপি।   । 

শুক্রবার বিকেলে টাঙ্গাইল, ভূঞাপুর, গোপালপুর ও কালিহাতী পৌরসভায় বিএনপি সমর্থীত মেয়র প্রার্থীদের নির্বাচনী পথসভায় এমন মন্তব্য করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। 

তিনি আরো বলেন, আসন্ন পৌরসভা নির্বাচনকে অন্যায়, নির্যাতন ও দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ ও সাধারণ মানুষের অধিকার প্রতিষ্ঠার নির্বাচন।

এবারের পৌরসভার নির্বাচন কোনো সাধারণ নির্বাচন নয়। জনগণের ভোট যাতে কেউ ছিনিয়ে নিতে না পারে সে জন্য নেতা জন্য নেতাকর্মীদের ভোটকেন্দ্র পাহারা দেয়ার নির্দেশনা দেন তিনি।

সরকার যদি আবার ৫ জানুয়ারি ও তার পরবর্তী নির্বাচনের মতো নির্বাচন করে জনগণের ভোটের অধিকার ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে তাহলে ৩১ ডিসেম্বরের থেকেই সরকার পতনের আন্দোলন শুরু করা হবে। সরকারের বিভিন্ন সমালোচনা করে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে পৌরসভা নির্বাচনে ধানের শীষ প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

এ সময় তার সফর সঙ্গী ছিলেন অপর যুগ্ম-মহাসচিব মো. শাহজাহান ও যুবদলের সিনিয়র সভাপতি আব্দুস ছালাম।

এ সময় বিএনপির যুগ্ম মহাসচিব মো. শাজাহান, জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট আহম্মেদ আযম খান ও জেলার সাধারণ সম্পাদক শামছুল আলম তোফাসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত