সিলেটটুডে ডেস্ক

০৮ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:৩২

ফুটবলার তাসলিমার বাবাকে মারধর করা সেই শিক্ষক বরখাস্ত

এএফসি অনূর্ধ্ব-১৬ বাছাইপর্বে দুর্দান্ত খেলে অপরাজিত থাকা বাংলাদেশ নারী ফুটবল দলের সদস্য তাসলিমার বাবাকে মারধর করার ঘটনায় অভিযুক্ত সেই শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যার পর বিদ্যালয়ের ব্যবস্থাপনা সভায় এ সিন্ধান্ত নেওয়া হয়।

কলসিন্দুর স্কুল অ্যান্ড কলেজের ব্যবস্থাপনার কমিটির সভাপতি প্রিয়তোষ বিশ্বাস বাবুল গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে বলেন, বিদ্যালয়ের শরীরচর্চা বিষয়ক শিক্ষক জুবেদ তালুকদারকে ৪৮ ঘণ্টার মধ্যে কৈফিয়ত তলব করা হয়েছে।

এর আগে তাসলিমার বাবাকে মারধর করার অভিযোগে বৃহস্পতিবার দুপুরে তাসলিমার বাবা ধোবাউড়া থানায় ওই শিক্ষককে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে আসামি পলাতক রয়েছেন।

উল্লেখ্য, বুধবার বিকালে কলসিন্দুর উচ্চ বিদ্যালয়ের শরীরচর্চার শিক্ষক জুবেদ তালুকদার অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল দলের নয় খেলোয়াড় ও তাদের অভিভাবকদের নিয়ে এক আলোচনা সভা করেন। সভায় ৪৫তম গ্রীষ্মকালীন ফুটবল প্রতিযোগিতায় কলসিন্দুর উচ্চ বিদ্যালয়ের হয়ে জাতীয় দলের নয় নারী ফুটবলারকে খেলতে বলেন। ১৭ সেপ্টেম্বর ঢাকায় অনুষ্ঠেয় সংবর্ধনা ও সাফ ফুটবলের চ্যাম্পিয়নশিপ খেলার ব্যস্ততা থাকবে জানিয়ে  নয় খেলোয়াড় জুবেল তালুকদারের প্রস্তাবে অপারগতা প্রকাশ করে।

এ ঘটনায় শিক্ষক জুবেদ ক্ষিপ্ত হয়ে ওঠেন এবং খেলোয়াড় ও অভিভাবকদের অকথ্য ভাষায় গালাগালি করেন। এসময় উপস্থিত অভিভাবকদের সঙ্গে জুবেদ তালুকদারের কথা কাটাকাটি হয়। পরে রাত ৯টায় কলসিন্দুর বাজার মহিলা মার্কেটে জুবেদ তালুকদার ও তার সহযোগীরা তাসলিমার বাবাকে মারধর করেন। 

আপনার মন্তব্য

আলোচিত