সিলেটটুডে ডেস্ক

০৯ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:১৮

বকেয়া বেতনের দাবিতে বাংলামেইল কার্যালয়ে সাংবাদিকদের অবস্থান

বকেয়া বেতন-ভাতার দাবিতে বন্ধ থাকা নিউজ পোর্টাল বাংলামেইল কার্যালয়ে অবস্থান নিয়েছেন প্রতিষ্ঠানটির সংবাদকর্মীরা। শুক্রবার সকালে তারা প্রতিষ্ঠানটির পল্টনের স্কাউট ভবনের কার্যালয়ের সামনে অবস্থান নেন।
 
নিউজ পোর্টালটির নির্বাহী সম্পাদক মাকসুদুল আলম খান সাংবাদিকদের বলেন, বন্ধ থাকা নিউজ পোর্টালটির কর্মীরা গত দুই মাস যাবৎ বেতন-ভাতা পাচ্ছেন না। এদিকে পোর্টালটি আবার কবে কার্যক্রম শুরু করবে তারও ঠিক নেই। এমন অবস্থায় কর্মীরা অনিশ্চয়তা এবং অর্থাভাবে দিন কাটাচ্ছেন।
 
তিনি বলেন, কর্তৃপক্ষের সঙ্গে বার বার কথা বলে কেবল আশ্বাসই মিলেছে। বিষয়টির কোনো সুরাহা হয়নি। এমন অবস্থায় সকাল থেকে সংবাদকর্মীরা কার্যালয়ের সামনে অবস্থান নিয়েছেন।
 
পোর্টালটির সাবেক রিপোর্টার রাফসান জানি বলেন, সাংবাদিকরা সবার অধিকার নিয়ে কাজ করলেও নিজেরাই বঞ্চিত হন। এমন অবস্থার পরিবর্তন চাই। ন্যায্য পাওনা বুঝিয়ে না দেয়া পর্যন্ত অবস্থান কর্মসূচি চলবে।
 
উল্লেখ্য, গত ৭ আগস্ট রাতে গুজব ছড়ানোর একটি খবরের পরিপ্রেক্ষিতে নিউজ পোর্টাল বাংলামেইলে অভিযান চালায় আইনশৃঙ্খলা বাহিনী। এ সময় পোর্টালটির সম্পাদকসহ তিনজনকে আটক করা হয়। পরে তথ্যপ্রযুক্তি আইনের মামলায় জামিন পান তারা।
 

আপনার মন্তব্য

আলোচিত