সিলেটটুডে ডেস্ক

০১ মে, ২০১৮ ২২:১৮

বিশ্বের অনেক ব্যাংকে তারেকের টাকা জমা আছে: পর্যটনমন্ত্রী

তারেক রহমানের লুটপাটের কোটি কোটি টাকা এখনো বিশ্বের বড় বড় ব্যাংকে জমা আছে বলে মন্তব্য করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল।

মঙ্গলবার (১ মে) দুপুরে লক্ষ্মীপুর কালেক্টরেট ভবন প্রাঙ্গণে শ্রমিক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ কে এম শাহজাহান কামাল বলেন, বিএনপির নেতৃত্বাধীন জোট সরকারের আমলে খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমান হাওয়া ভবনে বসে এসব টাকা লুটপাট করেন।

তিনি আরো বলেন, স্বাধীনতার পর বঙ্গবন্ধু ২২ কোটি টাকা ব্যয়ে লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার রাখালিয়ায় একটি টেক্সটাইল মিল স্থাপন করে ওই এলাকার মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করেছিলেন। খালেদা জিয়া রায়পুর আসনের এমপি হওয়ার পর লক্ষ্মীপুরের জনগণের বুকে লাথি মেরে সেই টেক্সটাইল মিলটা বন্ধ করে দেন। পরে তারেক রহমানের ইঙ্গিতে টেক্সটাইল মিলটা ওই এলাকার একজন শিল্পপতির কাছে ৫ কোটি টাকায় বিক্রি করে দিয়েছেন।

জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পালের সভাপতিত্বে আলোচনা সভায় অতিরিক্ত পুলিশ সুপার মো. রিয়াজুল কবির, সিভিল সার্জন মোস্তফা খালেদ আহম্মদ, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক ও সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী বক্তব্য দেন।

আপনার মন্তব্য

আলোচিত