সিলেটটুডে ডেস্ক

০১ নভেম্বর, ২০১৯ ২৩:১৩

রাজধানীতে ব্যবসায়ীর শাশুড়ি ও গৃহকর্মীকে গলা কেটে হত্যা

রাজধানীর ধানমণ্ডির এক বাসায় এক গার্মেন্ট ব্যবসায়ীর শাশুড়ি ও তার গৃহকর্মীকে গলা কেটে হত্যা করা হয়েছে। নিহতরা হলেন-টিমটেক্স গ্রুপের এমডি এবং ক্রিয়েটিভ গ্রুপের ডিএমডি কাজী মনির উদ্দিন তারিমের শাশুড়ি আফরোজা বেগম (৬৫) এবং তার গৃহকর্মী বিথী (১৮)। তারা দুজনেই ওই বাসায় থাকতেন।

ধানমন্ডির ২৮ নম্বর (নতুন ১৫) রোডের ২১ নম্বর বাসার পঞ্চম তলায় গলা কাটে অবস্থায় লাশ দুটো পাওয়া যায়। ধারণা করা হচ্ছে শুক্রবার সন্ধ্যার পর এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

ধানমন্ডি থানার ওসি আবদুল লতিফ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আমাদের লোক ওই বাসায় গেছে। দুটো লাশ একই ঘরে ছিল। বিস্তারিত তথ্য পরে বলতে পারব। তারা দুজনেই ওই বাসায় থাকতেন।

পুলিশ জানিয়েছে, নিহতদের গলায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করা হচ্ছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহজনক হিসেবে দুজনকে আটক করেছে পুলিশ।

ওই সড়কের ২১ নম্বর হোল্ডিংয়ে লবেলিয়া নামের ওই অ্যাপার্টমেন্ট ভবনে মোট পাঁচটি ফ্ল্যাট আছে ব্যবসায়ী মনির উদ্দিন তারিমের। এর মধ্যে দুটোতে তিনি নিজে পরিবার নিয়ে থাকেন। দুটো ভাড়া দিয়েছেন এবং চতুর্থ তলার একটি ফ্ল্যাটে থাকতেন তার শাশুড়ি ও তার গৃহকর্মী বিথী।

ভবনের নিরাপত্তাকর্মী নুরুজ্জামান বলছেন, তারিমদের পরিবারের কর্মচারী বাচ্চু নতুন একজন গৃহকর্মীকে নিয়ে বিকাল ৩টার দিকে আফরোজা বেগমের বাসায় গিয়েছিল।

“ঘণ্টাখানেক পর বাচ্চু একবার কোনো কাজে নিচে নামে। তখন তার পরনে ছিল লুঙ্গি। পরে সন্ধ্যা ৬টার দিকে বাচ্চু বিল্ডিং থেকে বেরিয়ে যায়। তখন তাকে প্যান্ট পরা দেখেছি।”

নুরুজ্জামান বলেন, নতুন যে গৃহকর্মী ওই বাসায় গিয়েছিলেন, তিনিও সন্ধ্যা পৌনে ৭টার দিকে একাই বেরিয়ে যান।

আপনার মন্তব্য

আলোচিত