সিলেটটুডে ডেস্ক

০৯ ফেব্রুয়ারি , ২০২০ ১৩:২০

কোম্পানীগঞ্জে আ’লীগ নেতাকে গলা কেটে হত্যা

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহী ইউনিয়নের চর বালুয়ায় মো. সৌরভ হোসেন (৪০) নামে আওয়ামী লীগের এক নেতাকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তরা নিহতের ভায়রা  নুর নবীকে পিটিয়ে আহত করে। শনিবার (৮ ফেব্রুয়ারি) মধ্যরাতে স্থানীয় জনতা বাজারের পাশে তাকে হত্যা করা হয়।

 নিহত সৌরভ হোসেন চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার উড়ির চর এলাকার মৃত আবু তাহের ছেলে। তিনি চর এলাহি ইউনিয়নের ৬নং ওয়ার্ড আ.লীগের সাবেক সভাপতি ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, চর বালুয়ার একটি অংশে তার স্কেভেটর মেশিন দিয়ে মাটি কাটার কাজ চলছে। রাতে তিনি তার বায়রা ভাই নুর নবীসহ স্কেভেটর মেশিন দেখাশোনা করে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে একটি বাড়ি থেকে সৌরভকে কে বা কারা ডাক দেয়। পরে তিনি ওই বাড়ির দিকে গেলে দুর্বৃত্তরা তাকে প্রথমে এলোপাথাড়ি মারধর করে।

এ সময় দুর্বৃত্তরা তার ভায়রাকেও মারধর করে তার মাথা ফেটে গেলে তিনি সেখান পালিয়ে চলে আসতে সক্ষম হলেও সৌরভ আসতে পারেনি। এক পর্যায়ে দুর্বৃত্তরা সৌরভের গলা কেটে তাকে হত্যা করে। খবর পেয়ে শেষ রাতের দিকে চরবালুয়া পুলিশ ফাঁড়ির পুলিশ ঘটনাস্থল থেকে সৌরভের মরদেহ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে যায়।

এ ব্যাপারে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কোম্পানীগঞ্জ থানা থেকে রোববার সকালে পুলিশ পাঠানো হয়েছে। বিচ্ছিন্ন এলাকা হওয়ায় এখনও মরদেহ হাসপাতালে পাঠানো হয়নি। তবে কে বা কারা তাকে হত্যা করেছে তা নিশ্চিত করতে পারেনি ওসি।

আপনার মন্তব্য

আলোচিত