সিলেটটুডে ডেস্ক

১০ মার্চ, ২০২০ ১৮:২৭

করোনা হটলাইনে টাকা কাটবে না বাংলালিংক

দেশে করোনা রোগী শনাক্ত হওয়ার পর প্রাণঘাতী এই ভাইরাসের সংক্রমণ মোকাবেলায় সরকার কয়েকটি হটলাইন চালু করেছে। এই হটলাইনগুলোতে ফোন করলে কোনো টাকা না কাটার ঘোষণা দিয়েছে বেসরকারি মোবাইল অপারেটর বাংলালিংক।

মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে অপারেটরটির পক্ষ থেকে বলে হয়েছে, করোনা ভাইরাসের উপসর্গ দেখা দিলে বা এ সম্পর্কিত যে কোনো তথ্যের জন্য সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) হটলাইন নম্বরে (০১৪০১১৮৪৫৫১, ০১৪০১১৮৪৫৫৪, ০১৪০১১৮৪৫৫৫, ০১৪০১১৮৪৫৫৬, ০১৪০১১৮৪৫৫৯, ০১৪০১১৮৪৫৬০, ০১৪০১১৮৪৫৬৩, ০১৪০১১৮৪৫৬৮, ০১৯৩৭০০০০১১, ০১৯৩৭১১০০১১, ০১৯২৭৭১১৭৮৪, ০১৯২৭৭১১৭৮৫) সব বাংলালিংক গ্রাহক পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত বিনামূল্যে কল করতে পারবেন।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আগত যাত্রীদের আইভিআরভিত্তিক সার্ভে ব্যবস্থার উন্নয়নে আইইডিসিআরকে বাংলালিংক সহায়তা করছে।

বাংলালিংকের চিফ এক্সিকিউটিভ অফিসার এরিক অস বলেন, একটি সামাজিক দায়বদ্ধ করপোরেট প্রতিষ্ঠান হিসেবে আমরা করোনা ভাইরাসের বর্তমান পরিস্থিতিকে অত্যন্ত গুরুত্ব সহকারে বিবেচনা করছি। এছাড়া আমাদের অবস্থান থেকে এর প্রাদুর্ভাব রোধে সরকারকে প্রয়োজনীয় সহায়তা প্রদানের প্রতিশ্রুতি প্রদান করছি।

তিনি আরও বলেন, আমাদের গ্রাহকরা যেন আরও সহজে হটলাইন সেবা নিয়ে স্বাস্থ্যসেবা কর্তৃপক্ষের কাছ থেকে প্রয়োজনীয় পরামর্শ পেতে পারেন, সেজন্য আমরা তাদেরকে এই সেবা বিনামূল্যে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

এরিক অস বলেন, আমি বিশ্বাস করি, আমাদের সবার দায়িত্বশীল আচরণ এবং সম্মিলিত প্রচেষ্টা অচিরেই সাফল্যের সঙ্গে করোনার প্রাদুর্ভাবকে প্রতিহত করতে সক্ষম হবে।

আপনার মন্তব্য

আলোচিত