সিলেটটুডে ডেস্ক

২২ মার্চ, ২০২০ ২২:৪৯

মিরপুরে করোনাভাইরাসে মৃত ব্যক্তির প্রতিবেশীর মৃত্যু

ঢাকায় মিরপুরের উত্তর টোলারবাগে একজনের মৃত্যু হয়েছে। রোববার (২২ মার্চ) সন্ধ্যায় হাসপাতালে নেওয়ার পথে অ্যাম্বুলেন্সে তিনি মারা যান। পরিবার দাবি করছে করোনা উপসর্গ নিয়ে তিনি মারা যান।

তবে তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন কিনা তা নিশ্চিত করতে জাতীয় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানকে ( আইইডিসিআর) একাধিকবার কল করেও কাউকে পাওয়া যায়নি।

এদিকে পুলিশের মিরপুর বিভাগের দারুস সালাম জোনের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার মাহমুদা আফরোজ জানান, মারা যাওয়া ব্যক্তি করোনা সাসপেক্টেড ছিলেন। তার নমুনা পরীক্ষার জন্য আইইডিসিআরে পাঠানো হয়েছিল।

পরিবারের সদস্যরা জানিয়েছেন, আজ রোববার সকালে রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) তাঁর নমুনা সংগ্রহ করে। পরে বিকেলে কুর্মিটোলা হাসপাতাল থেকে জানানো হয় তিনি করোনাভাইরাসে আক্রান্ত।

শনিবার টোলারবাগে মারা যাওয়া ব্যক্তি ওই মসজিদে নামাজ আদায় করতেন। টোলারবাগের যে ব্যক্তি গতকাল শনিবার রাতে মারা গেছেন, তাঁর সঙ্গে আজ যিনি মারা গেছেন তাঁর ঘনিষ্ঠতা ছিল। তিনি থাকতেন তাঁদের পাশের ভবনে। তাই প্রতিবেশীদের ধারণা, তার মাধ্যমে মোজাম্মেল হক সংক্রমিত হয়েছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত