সিলেটটুডে ডেস্ক

০৭ এপ্রিল, ২০২০ ১৩:১৭

দুঃসময়ে ত্রাণ নিয়ে দুর্নীতি করলে ছাড় নয় : প্রধানমন্ত্রী

ফাইল ছবি

মানুষের দুর্ভোগের সময় ত্রাণ নিয়ে কেউ নয়-ছয় করলে তাকে ছাড় দেয়া হবে না বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, মানুষের দুর্ভোগের সময় ত্রাণ নিয়ে কেউ নয়-ছয় করবেন না। তাহলে কিন্তু রক্ষা পাবেন না।

মঙ্গলবার (৭ এপ্রিল) ভিডিও কনফারেন্সে তিনি এ কথা বলেন। সকাল ১০টায় গণভবন থেকে এই ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত হ‌য়। করোনায় করণীয় নিয়ে এদিন চট্টগ্রাম ও সিলেট বিভাগের জেলাসমূহের সঙ্গে ভিডিও কনফারেন্সে মতবিনিময় করেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ‌্যস‌চিব ড. আহমদ কায়কাউসের পরিচালনা ভিডিও কনফারেন্স অনুষ্ঠানে শেখ হাসিনা বলেন, নয়-ছয় করলে আপনাকে ধরা পড়তেই হবে। টাকা-পয়সা কিন্তু লুকানো যায় না। দুঃসময়ে কেউ দুর্নীতি করলে তাকে শাস্তি পেতেই হবে, তাকে কিন্তু আমি ছাড়বো না।

প্রধানমন্ত্রী বলেন, সবাই সতর্ক থাকবেন। সতর্ক থাকলে কেউ ক্ষতিগ্রস্ত হবেন না। করোনাভাইরাসকে প্রতিরোধ করতে হলে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এর কোনো বিকল্প নেই।

প্রধানমন্ত্রী বলেন, আমরা যে সতর্কবাণী দিয়েছি এই সতর্কতা মেনে চলবেন। তাহলে অনেক জীবন রক্ষা পাবে। এপ্রিল মাসটা নি‌য়ে খুব দুশ্চিন্তায় আছি। তবে সতর্ক থাকলে আমা‌দের দুশ্চিন্তা অনেকটা কাটবে।

আপনার মন্তব্য

আলোচিত