নিজস্ব প্রতিবেদক

০৭ এপ্রিল, ২০২০ ১৯:০৩

ইনু-শিরিনের বেতন-ভাতাদি করোনা তহবিলে দান

নভেল করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণের এই সময়ে সরকারের ব্যয় কমাতে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের দলীয় দুইজন সংসদ সদস্য তাদের প্রাপ্য সরকারি সুবিধাদি করোনা তহবিলে দান করার সিদ্ধান্ত নিয়েছেন।

জাসদের সভাপতি হাসানুল হক ইনু ও সাধারণ সম্পাদক শিরীন আখতার এই সিদ্ধান্ত নিয়েছেন বলে সিলেটটুডেকে নিশ্চিত করেছেন দলের দপ্তর সম্পাদক সাজ্জাদ হোসেন।

তিনি জানান, সরকারি ব্যয় কমানোর জন্য প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে সংসদ সদস্য হিসাবে আগামী তিন মাসে প্রাপ্য তাদের বেতন-ভাতা-সুযোগ-সুবিধাদির সমুদয় এবং পরবর্তী নয় মাসের বেতন-ভাতা-সুযোগসুবিধাদির অর্ধেক পরিমাণ সরকারের করোনা তহবিলে জমা দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন সভাপতি ও সাধারণ সম্পাদক।

তিনি বলেন, হাসানুল হক ইনু এমপি ও শিরীন আখতার এমপি আশা প্রকাশ করেন যে সকল মাননীয় সংসদ সদস্য মাননীয় প্রধানমন্ত্রীর সরকারি ব্যয় কমানোর আহ্বানে সাড়া দিয়ে এগিয়ে আসবেন এবং মাননীয় স্পীকার এ বিষয়ে উদ্যোগ গ্রহণ করবেন।

উল্লেখ্য, সারাবিশ্বে ছড়িয়ে পড়া নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে বাংলাদেশও। স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী দেশে এ পর্যন্ত শনাক্ত হওয়া রোগীর সংখ্যা ১৬৪ জন। এদের মধ্যে মারা গেছেন ১৭ জন, এবং সুস্থ হয়েছেন ৩৩ জন।

আপনার মন্তব্য

আলোচিত