সিলেটটুডে ডেস্ক

০৯ মে, ২০২০ ১৩:৩২

সিলেটে সব বন্ধ, তবু খুলছে আড়ং

করোনা পরিস্থিতি বিবেচনায় সিলেটের ব্যবসায়ীরা ঈদের মার্কেট, শপিং মল ও দোকানপাট খুলছেন না। কিন্তু এরই মধ্যে সিলেটে নিজেদের আউটলেট খোলার সিদ্ধান্ত নিয়েছে দেশের অন্যতম জনপ্রিয় ফ্যাশন হাউজ আড়ং।

সরকারে সিদ্ধান্তের আলোকে কোভিড-১৯ মহামারীর মধ্যে ঈদকে সামনে রেখে রোববার থেকে খুলছে আড়ংয়ের আউটলেটগুলো। সারা দেশে থাকা ২১টির মধ্যে ১৭টি খুলছে। এর মধ্যে রয়েছে সিলেটের আউটলেটও।

অবশ্য যে কেউ যখন-তখন ইচ্ছে করলেই এই আউটলেটগুলোতে কেনাকাটার জন্য ঢুকতে পারবেন না। অনলাইনে নিবন্ধন করে তবেই ঢুকতে হবে।

বিজ্ঞাপন

আড়ংয়ের চিফ অপারেটিং অফিসার আশরাফুল আলম জানান, আড়ংয়ের আউটলেটগুলো থেকে কেনাকাটা করতে হলে প্রতিষ্ঠানটির ওয়েবসাইট অথবা ফেসবুক পেজে গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্টেশন সম্পন্ন হলে একটি প্রবেশপত্র পাওয়া যাবে। সেটি দিয়ে আউটলেটে ঢুকতে হবে। শনিবার বেলা সোয়া ১১টায় ডিজিটাল সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি।

করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে দেশের দুই বড় শপিং মল বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স ও যমুনা ফিউচার পার্ক না খোলার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ।

আশরাফুল আলম বলেন, বসুন্ধরা শপিং কমপ্লেক্স ও যমুনা ফিউচার পার্ক বন্ধ থাকায় ওই দুই মার্কেটের আউটলেট বন্ধ থাকবে। এছাড়া করোনাভাইরাসের বেশি ঝুঁকিপূর্ণ এলাকা নারায়ণগঞ্জ ও রাজধানীর বাসাবো আউটলেট খোলা হবে না।

শুক্রবার সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় সিলেটের ব্যবসায়ীরা সিদ্ধান্ত নেন তারা দোকান-মার্কেট খুলবেন না। ঈদকে সামনে রেখে রোববার থেকে শপিং মল দোকানপাট সীমিত আকারে খোলার অনুমতি থাকলেও বর্তমান করোনা পরিস্থিতিতে তারা এ সিদ্ধান্ত নেন।

আপনার মন্তব্য

আলোচিত