নিজস্ব প্রতিবেদক

১২ মে, ২০২০ ২২:০৯

কিটের কার্যকারিতা পরীক্ষার ফি বুধবার জমা দেবে গণস্বাস্থ্য

গণস্বাস্থ্যের উদ্ভাবিত করোনাভাইরাস শনাক্ত কিটের কার্যকারিতা পরীক্ষার ফি ৪ লাখ ৩৫ হাজার টাকা চেয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ)। বিশ্ববিদ্যালয় হাসপাতাল কর্তৃপক্ষ মঙ্গলবার দুপুরে গণস্বাস্থ্য কেন্দ্রকে একটি চিঠি দিয়েছে। চিঠিতে পরীক্ষার খরচ বাবদ ৪ লাখ ৩৫ হাজার টাকা ও পরীক্ষার জন্য ২০০ কিট জমা দেওয়া জন্য বলা হয়েছে।

বিজ্ঞাপন

গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, গণস্বাস্থ্যকে বিএসএমএমইউ থেকে চিঠি পাঠানো হয়েছে। এর ফলে কিট পরীক্ষায় ইতিবাচক অগ্রগতি হয়েছে বলে তিনি মনে করেন।

গণস্বাস্থ্য কেন্দ্রের ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, বেলা দুইটায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতাল কর্তৃপক্ষ চিঠি দিয়েছেন। চিঠিতে কিটের কার্যকারিতা পরীক্ষার খরচ বাবদ ৪ লক্ষ ৩৫ হাজার টাকা ব্যাংকে জমা দিতে বলা হয়েছে।

জাফরুল্লাহ চৌধুরী বলেন, 'এটা সরকারি খরচ এতে আমাদের কোনো আপত্তি নেই। দুপুর দুইটায় চিঠি আসায় আজকে ব্যাংকে টাকা জমা দিতে পারিনি, বুধবার জমা দেবো।'

তিনি বলেন, একই সঙ্গে বিএসএমএমইউ কমিটি কার্যকারিতা পরীক্ষার জন্য দুইশত কিট চেয়েছেন সেটাও কাল এগারোটার মধ্যে পৌঁছে দেওয়া হবে।

আপনার মন্তব্য

আলোচিত