সিলেটটুডে ডেস্ক

২১ মার্চ, ২০১৫ ২০:৪৫

সিলেট মহানগর বিএনপির জরুরী সভা

। শনিবার অনুষ্ঠিত সভায় কারাগারে আটক বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দসহ সকল বন্দীদের নিঃশর্ত মুক্তির দাবী জানানো হয়।

সিলেট মহানগর বিএনপির এক জরুরী সভা জিন্দাবাজারস্থ অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। শনিবার অনুষ্ঠিত সভায় কারাগারে আটক বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দসহ সকল বন্দীদের নিঃশর্ত মুক্তির দাবী জানানো হয়। একই সাথে নেতাকর্মীদের বাসাবাড়ীতে তল্লাশীর নামে পুলিশী হয়রানী বন্ধের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি জোর দাবী জানানো হয়। এছাড়াও স্কুল ছাত্র আবু সাঈদ হত্যায় জড়িত নরপিশাচ পুলিশ ও সরকারদলীয় ওলামালীগ সন্ত্রাসীদের দৃষ্টান্তমুলক শাস্থির দাবী জানান তারা।

সিলেট মহানগর বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি ও আহ্বায়ক কমিটির সদস্য নাসিম হোসাইনের সভাপতিত্বে এবং মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আজমল বখত্ সাদেকের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য রেজাউল হাসান কয়েস লোদী, হুমায়ুন কবির শাহীন, সৈয়দ মইনুদ্দিন সোহেল, ডা. নাজমুল ইসলাম, কাউন্সিলর তৌফিকুল ইসলাম হাদী, বদরুন-নুুর সায়েক, আব্দুল জব্বার তুতু, মুকুল মুর্শেদ, মুফতী নেহাল উদ্দিন, সুমেল আহমদ চৌধুরী প্রমুখ।

সভায় নেতৃবৃন্দ আরো বলেন- দেশ ও জাতির বৃহত্তর স্বার্থে সাময়িক ক্ষতি ও কষ্ট স্বীকার করে চলমান হরতাল সফলের মাধ্যমে অবৈধ সরকারের সকল ষড়যন্ত্র নস্যাত করে দিতে দেশবাসী প্রস্তুত রয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত