নিজস্ব প্রতিবেদক

০৯ সেপ্টেম্বর, ২০১৬ ২০:৫৬

মেয়াদ শেষের নয়দিন আগে জেলা ও মহানগর ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

২০১৪ সালের ১৮ সেপ্টেম্বর ঘোষণা করা হয়েছিলো সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের আংশিক কমিটি। দুই বছর মেয়াদী এই কমিটির মেয়াদ শেষ হবে আগামী ১৭ সেপ্টেম্বর। কমিটির মেয়াদ শেষ হওয়ার মাত্র নয়দিন আগে বৃহস্পতিবার জেলা ও মহানগর ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেছে কেন্দ্রীয় কমিটি।

আংশিক কমিটির মতো পূর্ণাঙ্গ কমিটি নিয়েও বিরোধে জড়িয়ে পড়ে সিলেট ছাত্রদলের বিবাদমান গ্রুপ। এই বিরোধের কারণেই কয়েকদফা উদ্যোগ নিয়েও পিছিয়ে যায় পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন। অবশেষে সব বিতর্ক আর বিরোধ উপেক্ষা করে বৃহস্পতিবার সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়।

বৃহস্পতিবার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেন ছাত্রদল কেন্দ্রীয় সভাপতি রাজীব আহসান ও সাধারণ সম্পাদক মো. আকরামুল হাসান।

ছাত্রদলের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক আব্দুস সাত্তার পাটোয়ারী কমিটি অনুমোদনের বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার সিলেট জেলা ছাত্রদলের ৩৯১ সদস্য বিশিষ্ট এবং মহানগর ছাত্রদলের ৩৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেছে কেন্দ্র। তবে কমিটিতে কারা কারা স্থান পেয়েছেন, তা জানা যায়নি।

উল্লেখ্য, ২০১৪ সালের ১৮ সেপ্টেম্বর সিলেট জেলা ছাত্রদলের ৮ সদস্যের এবং মহানগর ছাত্রদলের ৮ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়। এরপর কমিটির নির্ধারিত মেয়াদ দুই বছর পেরিয়ে যাওয়ার মাত্র ৯ দিন আগে বৃহস্পতিবার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন হয়।

আপনার মন্তব্য

আলোচিত