সিলেটটুডে ডেস্ক

০৫ এপ্রিল, ২০১৫ ১৯:৩৬

স্বৈরাচারী কায়দায় ক্ষমতা দখল করে রাখা যাবে না : সিলেটে বিএনপি

‘দেশব্যাপী গুম, খুন ও সন্ত্রাসের’ প্রতিবাদে এবং বিএনপির যুগ্ম মহাসচিব সালাউদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াস আলী, সাবেক ছাত্রনেতা আনিসুল রহমান খোকনের সন্ধান দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে সিলেট জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকেলে নগরীর ঐতিহাসিক কোর্ট পয়েন্ট এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট গণতন্ত্র রক্ষা ও জনগণের ভোটাধিকার ফিরিয়ে দেওয়ার জন্য আন্দোলন সংগ্রাম চালিয়ে যাচ্ছে। এই আন্দোলনে জনগণের বিজয় অনিবার্য। বিশ্বের কোন দেশের রাষ্ট্র প্রধান স্বৈরাচারী কায়দা ক্ষমতা দখল করে রাখতে পারেননি। বাংলাদেশের বর্তমান সরকারও পারবে না।

সিলেট জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক দিলদার হোসেন সেলিম’র সভাপতিত্বে এবং জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এমরান আহমদ চৌধুরী ও মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য আজমল বক্ত সাদেকের যৌথ পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলী আহমদ, আব্দুল মান্নান, মহানগর বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য মিফতাহ সিদ্দিকী, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন, মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য রেজাউল করিম আলো, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সদস্য মাহবুবুল হক চৌধুরী প্রমুখ।

 

 

আপনার মন্তব্য

আলোচিত