সিলেটটুডে ডেস্ক

২২ এপ্রিল, ২০১৫ ০০:৫৮

সিটি নির্বাচনের প্রচারনায় বন্যা মির্জা

ঢাকা সিটি করপোরেশন নির্বাচন ২৮ এপ্রিল। আর মাত্র ৫ দিন পর শুরু হবে ভোট যুদ্ধ। নির্বাচন নিয়ে চলছে জোর প্রচারণা। ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে এবার প্রার্থী হয়েছেন বাম ঘরানার রাজনীতিবিদ জোনায়েদ সাকী। এই মেয়র প্রার্থীকে অভিনন্দন জানিয়েছেন তারকারাও।

শুধু তাই নয় বেশকিছু তারকা সাকীর নির্বাচনী প্রচারণায় মাঠেও নেমেছেন। ঘুরছেন সাকীর সঙ্গে সঙ্গে। তেমনি সঙ্গীতশিল্পী কৃষ্ণকলি ও মাকসুদের পর প্রচারণাপত্র হাতে সাকির পাশে দাঁড়ালেন অভিনেত্রী বন্যা মির্জা।

সাকির পাশে এ ছাড়াও রয়েছেন অরূপ রাহী, অমল আকাশ, সামিনা লুৎফা নিত্রা, আলী হায়দার, মনিরুল রুবেল, বিথী ঘোষ, রেবেকা নীলা এবং প্রাচ্যনাটের বেশ ক’কজন নাট্যকর্মী। অনেক তারকা তাদের ফেসবুকেও জোনায়েদ সাকীর জন্য প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এর মধ্যে নির্মাতা অমিতাভ রেজার কথা বলতেই হয়। আছেন হিল্লোল ও।

সর্বশেষ ইন্দিরা রোডে ২০ এপ্রিল জোনায়েদ সাকীর সঙ্গে প্রচারণায় অংশ নেন বন্যা মির্জা ও কৃষ্ণকলি।

অভিনেত্রী বন্যা মির্জা, সঙ্গীতশিল্পী কৃষ্ণকলি ইসলাম ছাড়াও এই প্রচারণায় ছিলেন , অ্যাডভোকেট জান্নাতুল মরিয়ম, শ্রমিক নেতা জুলহাসনাইন বাবু, ছাত্র ফেডারেশন এর সাবেক সভাপতি প্রবীর সাহা, তাহারাত লিয়ন প্রমূখ।

খানাখন্দে ভরা নর্দমা উপচানো ইন্দিরা রোডে হেঁটে হেঁটে প্রচারণা চালাতে দেখা যায় তাদের। তারকাদের পেয়ে উচ্ছ্বসিত হয়ে পড়ে ভোটাররাও। তারা নানা সমস্যা নিয়ে ভোটারদের সঙ্গে কথাও বলেন।

আপনার মন্তব্য

আলোচিত