সিলেটটুডে ডেস্ক

০৯ এপ্রিল, ২০১৭ ০১:৪৭

ভারতের কাছে দেশ বিক্রি করছেন হাসিনা, মন্তব্য খালেদার

ফাইল ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারতের কাছে দেশ বিক্রি করছেন বলে দাবি করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

শনিবার রাতে বিএনপি চেয়ারপারসনের গুলশানের কার্যালয়ে এক অনুষ্ঠানে তিনি বলেন, “হাসিনার আজীবন ক্ষমতায় থাকার স্বপ্ন। আজীবন ক্ষমতায় থাকার স্বপ্নে সে এরমধ্যে অনেক কাজ করেছে। এখন এদেশের সে কিছুই রাখেননি, সবই বিক্রি করেছে।

“আরো বোধহয় বাকি যেটা আছে, সেটাও বিক্রি করে আসবে।”

প্রধানমন্ত্রীকে হুঁশিয়ারি দিয়ে খালেদা বলেন, “কিন্তু দেশ বিক্রি করে পৃথিবীর ইতিহাসে ধারণা আছে, কেউ রক্ষা পায় নাই। হাসিনা মনে করে না, যাদের কাছে দেশ বিক্রি করলাম, তিনারা তাকে বাঁচাতে আসবে না। তারা বাঁচাতে আসবে না, যখন মানুষ জেগে উঠবে।”

“দেশের মানুষ অলরেডি ফুলে উঠেছে, ফুঁসে উঠেছে। এখন দেশের মানুষের শুধু সময়ের অপেক্ষা করা যে, কখন তারা রাস্তায় বেরুবে; এই অন্যায়-জুলুম অত্যাচারীদের বিরুদ্ধে তারা রুখে দাঁড়াবে- এটা সময়ের ব্যাপার।”

রাত সোয়া ৯টায় ছাত্রদলের কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক প্রয়াত নুরুল আলম নুরুর বিধবা স্ত্রী সুমী আখতার, বড় মেয়ে উম্মে হাবিবা মীম, দুই ছেলে নাঈমুল আলম ও নুবায়েত আলম পরিবারের সদস্যরা বিএনপি চেয়ারপারসনের সঙ্গে সাক্ষাৎ করতে আসেন। এই উপলক্ষে ছাত্রদল আয়োজিত অনুষ্ঠানে এসব মন্তব্য করেন খালেদা জিয়া।


নুরুকে হত্যা করা হয়েছে মন্তব্য করে সরকারের সমালোচা করে বিএনপি প্রধান খালেদা জিয়া।

“আজকে আওয়ামী লীগ এবং হাসিনার হাতে মানুষ রক্তে রঞ্জিত। হাসিনা প্রতিনিয়ত দেশের মানুষকে খুন করছে, হত্যা করছে। সে (হাসিনা) ভাবতে পারে না, জনগণ হয়ত জানতে পারে না, উপরে একজন আছেন যে, তিনি সব দেখছেন, সব জানেন। সময়মতো তিনি ঠিকই বিচার করবেন।”

“শেখ হাসিনার বিচার এদেশের মানুষ এদেশের মাটিতে করবে।”

বিরোধী নেতাকর্মীদের ওপর নির্যাতনের প্রসঙ্গ টেনে অনুষ্ঠানে উপস্থিতির উদ্দেশে বিএনপি নেত্রী বলেন, “র‌্যাবের যে ঘটনা বেরিয়েছে, সেটা যদি দেখেন, তাহলে বুঝতে পারবেন কীভাবে মানুষ হত্যা করা হচ্ছে। শুধু র‌্যাব তো নয়, আরো বহু বাহিনী বানিয়েছে, কী কী সব।

“সমস্ত বাহিনী দেশ গড়ছে এমন যত রাজনৈতিক ভালো ভালো ছেলে-পেলে আছে, যারা ভবিষ্যতে নেতৃত্ব দিতে পারবে, দেশের মানুষের সেবা করতে পারবে, কাজ করতে পারবে, সেই সব লোকজনকে বাছাই করে; যাতে দেশটা দুর্বল হয়ে থাকে, পঙ্গু হয়ে থাকে। অন্যায় করলে যাতে কেউ প্রতিবাদ করতে না পারে, সেই সব ছেলে-পেলেকে বেছে বেছে, মেধাবী শিক্ষিত ছেলে-পেলেদেরকে র‌্যাব খুন করছে, হত্যা করছে।”

এসবের পেছনে একটা বড় পরিকল্পনা রয়েছে মন্তব্য করে খালেদা বলেন, “কী পরিকল্পনা, হাসিনার আজীবন ক্ষমতায় থাকার স্বপ্ন।”

সরকার প্রধানের বিরুদ্ধে অভিযোগ তুলে বিএনপি নেত্রী বলেন, “হাসিনা আজকে খুনি, সে প্রধানমন্ত্রী নন। জনগণের ভোটে প্রধানমন্ত্রী হননি। অবশ্যই একদিন তাকে এই হত্যাকাণ্ডের জন্য জবাবদিহি করতে হবে। রক্ত কখনো বৃথা যায় না।”

সূত্র : বিডিনিউজ

আপনার মন্তব্য

আলোচিত