সিলেটটুডে ডেস্ক

০৪ আগস্ট, ২০১৭ ০০:১০

‘আওয়ামী লীগের অনেকেই বিএনপিতে আসতে চায়’

ক্ষমতাসীন দল আওয়ামী লীগ থেকে অনেকেই বিএনপিতে যোগ দিয়ে চায় বলে জানিয়েছেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি জানান, দলের কর্মকাণ্ডে অতীষ্ঠ হয়ে তারা দলবদল করতে চায়।

বৃহস্পতিবার (৩ আগস্ট) রংপুরে বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

গয়েশ্বর বলেন, সরকারের লুটপাট ও দুঃশাসনে শুধু দেশের মানুষই মুক্তির জন্য ছটফট করছে না, দলটির অনেক ত্যাগী নেতাও মুক্তির পথ খুঁজছেন। আওয়ামী লীগের অনেক নেতা বিএনপিতে যোগ দেওয়ার জন্য উম্মুখ হয়ে আছেন।

গয়েম্বর বলেন, “শেখ হাসিনা আর এরশাদ এক খুঁটিতে বাঁধা। হাসিনা যা বলেন, এরশাদও তাই বলেন ও করেন। শুধু মাঝে মাঝে সরকারের বিষোদগার করে এরশাদ তার দলকে বিরোধী দল হিসেবে জানান দেওয়ার চেষ্টা করেন।”

তিনি বলেন, দেশে হাসিনার নেতৃত্বে আর নির্বাচন হবে না। খালেদা জিয়ার নেতৃত্বেই নির্বাচন হবে। সে নির্বাচনে বিএনপি অংশ নেবে। দেশের মানুষ সুষ্ঠুভাবে ও নিরাপদে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার সুযোগ পেলে বিএনপি ক্ষমতায় আসবে।

“এটা আওয়ামী লীগ বুঝে গেছে। এ জন্য বিএনপিকে নির্বাচনের বাইরে রাখতে নানা ষড়যন্ত্র করছে। কিন্তু তারা সফল হবে না।”

মহানগর বিএনপি সভাপতি মোজাফফর হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম মিজুর সঞ্চালনায় রংপুর টাউন হলে এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় সদস্য আমিনুল ইসলাম, নুর মোহাম্মদ মণ্ডল, সাহিদা রহমান জ্যোৎস্না, জেলা সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক রইচ আহমেদ, সাংগঠনিক সম্পাদক ফজলুর রহমান বাদল প্রমুখ।

কেন্দ্র থেকে রংপুরের আট উপজেলায় এক লাখ ৭৮ হাজার এবং মহানগরে ৬৬ হাজার নতুন সদস্য সংগ্রহের লক্ষ্য দেওয়া হয়েছে বলে অনুষ্ঠানে জানানো হয়।

আপনার মন্তব্য

আলোচিত