মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০ ইং

সিলেটটুডে ডেস্ক

০৯ জানুয়ারি, ২০২০ ১৪:৪৬

বিএনপিকে আদর্শিকভাবে মোকাবেলা করার শক্তি সরকারের নেই: কামরুল

সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার বলেছেন, আওয়ামী লীগ মুখে গণতন্ত্রের কথা বলে। কিন্তু তারা গণতন্ত্রকে গলা টিপে হত্যা করে দেশে একদলীয় বাকশাল কায়েম করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। আদর্শিকভাবে মোকাবেলা করার শক্তি স্বৈরাচারী আওয়ামী সরকারের নেই। তাই রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে বিএনপি দমিয়ে রাখার ষড়যন্ত্র করছে।

বুধবার (৮ জানুয়ারি) রাতে গোলাপগঞ্জ পৌর বিএনপি আয়োজিত বিশেষ সভায় সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরও বলেন, জিয়া পরিবারকে রাজনীতি থেকে মাইনাস করতেই বেগম খালেদা জিয়াকে কারাগারে আটকে রেখেছে। প্রতিদিন দলীয় বিবেচনায় শীর্ষ সন্ত্রাসী থেকে শুরু করে সাজাপ্রাপ্ত আসামিরা জামিনে মুক্তি পেলেও তিনবারের সাবেক সফল প্রধানমন্ত্রীকে মুক্তি দিতে সরকার টালবাহানা করছে। সরকার দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের জনপ্রিয়তাকে ভয় পায়। তাই জিয়া পরিবারের পিছনে উঠে পড়ে লেগেছে। সকল ষড়যন্ত্র নস্যাত করে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করার দৃঢ় শপথ নিতে হবে। দেশনেত্রীকে সাথে নিয়েই গণতন্ত্র পুনরুদ্ধার করা হবে।

জেলা আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল আহাদ খান জামালের পরিচালনায় অনুষ্ঠিত সভায় জেলা বিএনপি আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দের মধ্য থেকে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা আহ্বায়ক কমিটির ১নং সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, জেলা আহ্বায়ক কমিটির সদস্য আলী আহমদ, আব্দুল কাইয়ুম চৌধুরী, আব্দুল মান্নান, মাহবুবুর রব চৌধুরী ফয়সল, এডভোকেট এমরান আহমদ চৌধুরী, মাহবুবুল হক চৌধুরী, আবুল কাশেম ও শামীম আহমদ।

বিএনপি নেতা আজিজুল হকের পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সূচিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বিএনপি নেতা গোলাম কিবরিয়া চৌধুরী শাহীন, মশিকুর রহমান মহি, এম. সিরাজুল ইসলাম, হেলালুজ্জামান হেলাল, ছালিক আহমদ চৌধুরী, নজরুল ইসলাম, আলেকুজ্জামান আলেক, আব্দুল খালিক, হাসান ইমাদ, মিনহাজ উদ্দিন, জামিল আহমদ চৌধুরী কমিশনার, ৯নং ওয়ার্ডের মসরুর আহমদ, ৮নং ওয়ার্ডের সানুয়ার হোসেন ইমানী, ৭নং ওয়ার্ডের মছব্বির আহমদ, ৬নং ওয়ার্ডের হুমায়ুন আহমদ চৌধুরী, ৫নং ওয়ার্ডের মাহতাব আহমদ, ৪নং ওয়ার্ডের নাজিম হোসেন নাজিম, ৩নং ওয়ার্ডের আজমল হোসেন, ২নং ওয়ার্ডের সেলিম আহমদ সেলু ও ১নং ওয়ার্ডের নাঈম আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত