সিলেটটুডে ডেস্ক

১৬ ডিসেম্বর, ২০২০ ২০:৫২

রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালে বিজয় দিবস পালিত

বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন করেছে সিলেটের প্রথম বেসরকারী মেডিকেল কলেজ ও হাসপাতাল “জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতাল”। ড. সৈয়দ রাগীব আলী প্রতিষ্ঠিত জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালে মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান সমূহের মধ্যে ছিল- জাতীয় পতাকা উত্তোলণ, সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পার্ঘ অর্পণ, হাসপাতালে চিকিৎসার জন্য আগত রোগীদের জন্য বিনামূল্যে আউটডোর টিকেট প্রদান এবং দৃষ্টি নন্দন আলোক সজ্জ্বা। দিনের শুরুতেই জাতীয় ও কলেজ পতাকা উত্তোলণ করা হয়।

এরপর সকাল ১০টায় জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. আবেদ হোসেন এর নেতৃত্বে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পার্ঘ অর্পণ করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক ডা. এ. কে. এম দাউদ, কমিউনিটি মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. আব্দুল মজিদ মিয়া, অর্থোপেডিক্স বিভাগের অধ্যাপক ডা. সৈয়দ মোশারফ হোসেন, অবস এন্ড গাইণী বিভাগের অধ্যাপক ডা. নমিতা রাণী সিনহা, এনেস্থেসিয়া বিভাগের সহযোগী অধ্যাপক ডা. আনোয়ার জাহান খান, অর্থোপেডিক্স বিভাগের সহযোগী অধ্যাপক ডা. ফরিদ আহমেদ, চর্ম ও যৌন রোগ বিভাগের সহযোগী অধ্যাপক ডা. তৌহিদুল ইসলাম সহ জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের বিভিন্ন স্তরের শিক্ষক, চিকিৎসকবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত