সিলেটটুডে ডেস্ক

১৯ মার্চ, ২০১৬ ২১:৩৭

সিলেটে জাতীয় হিন্দু যুব ও ছাত্র মহাজোটের সম্মেলন সম্পন্ন

বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট ও ছাত্র মহাজোট সিলেট জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। শনিবার সিলেট জেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত এই সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জাতীয় হিন্দু মহাজোটের কেন্দ্রীয় মহাসচিব অ্যাডভোকেট গোবিন্দ চন্দ্র প্রামানিক।

এর আগে জাতীয় সংগীত, পতাকা উত্তোলন, মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলন ও গীতা পাঠের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করা হয়।

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট সিলেট জেলা শাখার সভাপতি অ্যাডভোকটে মিলন ভট্টাচার্য্যরে সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক রাজ কুমার দাসের পরিচালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় প্রধান সমন্বয়কারী বিজয় কৃষ্ণ ভট্টাচার্য্য, হিন্দু যুব মহাজোটের সভাপতি সুমন কুমার রায়, কেন্দ্রীয় হিন্দু ছাত্র মহাজোটের সাধারণ সম্পাদক নিহার চন্দ্র প্রামাণিক ও সিলেট জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক রঞ্জিত সরকার।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, প্রবাসী দিনবন্ধু দাস, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট জেলা শাখার সাধারণ সম্পাদক অতীন্দ্র দেব, সহ সভাপতি সুভ্রাংশু দে অপু, দুলাল সরকার, নিপেন্দু শেখর নাথ, মহানগর শাখার সভাপতি এড. সুশীল চন্দ্র দাস, সাধারণ সম্পাদক এড. গংগেশ চন্দ্র দাশ, যুব মহাজোট সভাপতি রঞ্জু দেবনাথ, ছাত্র মহাজোটের সভাপতি দিবাকর দাস, ছাত্র মহাজোটের সাবেক সভাপতি জয় দেব পাল প্রমুখ।

সম্মেলনে অ্যাডভোকেট রঞ্জু দেবনাথকে সভাপতি ও দিপংকর পাল রনিকে সাধারণ সম্পাদক করে যুব মহাজোটের ৫৮ সদস্যের এবং দিবাকর দাশকে সভাপতি ও বিজিত চন্দ্র দাসকে সাধারণ সম্পাদক করে ছাত্র মহাজোটের ৫৫ সদস্যের কমিটি ঘোষনা করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত