সিলেটটুডে ডেস্ক

০১ ফেব্রুয়ারি , ২০১৭ ১৮:৫৪

সিলেট জেলা পুলিশ লাইনসে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

সিলেট রেঞ্জ কার্যালয়ের ব্যবস্থাপনায় বহিরাগত ক্যাডেট এসআই (নিরস্ত্র)-পুরুষ-নারী পদে নিয়োগের লিখিত পরীক্ষা কেন্দ্রে অফিসার ফোর্স মোতায়েন সংক্রান্ত 'ব্রিফিং প্যারেড' অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১ ফেব্রুয়ারি) সকাল ১১টায় সিলেট জেলা পুলিশ লাইনসে শহীদ এসপি এম.শামসুল হক মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সিলেট জেলার পুলিশ সুপার মো. মনিরুজ্জামানের সভাপতিত্বে এবং রেঞ্জ কার্যালয়ের পুলিশ সুপার জনাব নূরুল ইসলামের সঞ্চালনায় ব্রিফিং প্যারেডে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি জনাব মো. কামরুল আহসান বিপিএম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জনাব মো. নজরুল ইসলাম। সভায় আরও উপস্থিত ছিলেন আরআরএফ কমান্ড্যান্ট (পুলিশ সুপার) জনাব মাহমুদুর রহমান পিপিএম, হবিগঞ্জ জেলার পুলিশ সুপার জনাব জয়দেব কুমার ভদ্র, সুনামগঞ্জ জেলার পুলিশ সুপার জনাব মো. হারুন-অর-রশীদ, মৌলভীবাজার জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মদ শাহজালাল।

এছাড়াও উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের বিভিন্ন জেলার অতিরিক্ত পুলিশ সুপারগণ, সহকারী পুলিশ সুপারগণসহ পুলিশের বিভিন্ন স্তরের পুলিশ কর্মকর্তা ও সদস্যগণ।

প্রধান অতিথির বক্তব্যে সিলেট রেঞ্জের মাননীয় ডিআইজি জনাব মো. কামরুল আহসান, বিপিএম, উপস্থিত পুলিশ কর্মকর্তাদের শুভেচ্ছা জ্ঞাপন করেন এবং বহিরাগত ক্যাডেট এসআই (নিরস্ত্র)-পুরুষ/নারী পদে নিয়োগের লিখিত পরীক্ষা কেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত সকল পুলিশ অফিসারগণকে আন্তরিকতা ও পেশাদারিত্বের মন-মানসিকতা নিয়ে সম্পূর্ণ নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করার জন্য নির্দেশ প্রদান করেন।

কোন অবস্থাতেই পরীক্ষা কেন্দ্রে নীতি ও নৈতিকতা বিসর্জন এবং স্বজনপ্রীতি করা যাবে না। পেশাগত জ্ঞানের মাধ্যমে নিজের দক্ষতা, যোগ্যতা, সেবামূলক সহযোগিতা এবং ভাল আচার-আচরণের মাধ্যমে পরীক্ষার্থীদের আস্থা ও নির্ভরতা অর্জন করতে হবে। এছাড়াও সততা এবং দৃঢ় মনোবল নিয়ে পরীক্ষা কেন্দ্রে দায়িত্ব পালন করার জন্য সকল পুলিশ সদস্যদের প্রতি আহবান জানান তিনি।

ব্রিফিং প্যারেড অনুষ্ঠানের সভাপতি পুলিশ সুপার নূরুল ইসলাম সমাপনী বক্তব্যে উপস্থিত পুলিশ সদস্যগণ ও আগত বিভিন্ন জেলার পুলিশ সুপারগণকে ধন্যবাদ জ্ঞাপন করে ব্রিফিং প্যারেড অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

আপনার মন্তব্য

আলোচিত