সিলেটটুডে ডেস্ক

০৫ ফেব্রুয়ারি , ২০১৭ ০০:০২

মিসবাহ উদ্দিন সিরাজকে সংবর্ধনা

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক সিলেট জেলা ও দায়রা জজ আদালতের পিপি এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে তৃতীয় বারের মতো আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মনোনীত করায় আপনাদেরকে সম্মানিত করেছেন। এ সম্মান শুধু আমার নয়, এ সম্মান আপনাদের। আপনারা সংবর্ধনা দিয়ে আমাকে কৃতজ্ঞতায় আবদ্ধ করলেন। আমি ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে দলের জন্য কাজ করে যাচ্ছি। যার ফলশ্রুতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে এ গুরুত্বপূর্ণ দায়িত্ব দিয়েছেন, সে দায়িত্ব সঠিকভাবে পালনের জন্য সকলের সহযোগিতা কামনা করছি।

শনিবার (৪ ফেব্রুয়ারি) রাতে নগরীর বাগবাড়ী পিডিবি উচ্চ বিদ্যালয় মাঠে সিলেট সিটি কর্পোরেশনের ১০নং ওয়ার্ডের নাগরিক সংবর্ধনা পরিষদের উদ্যোগে ও শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের সহযোগিতায় তাঁর সম্মানে আয়োজিত নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। সুযোগ পেলে আগামীতে সিলেটবাসীর জন্য আরো সম্মান বয়ে আনবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

এলাকার প্রবীণ মুরব্বী জগন্নাথপুর পৌরসভার মেয়র মোঃ আব্দুল মনাফ এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মোঃ লুৎফুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সাবেক স্পীকার আব্দুল মুকিত চুন্নু এমবিই, সিলেট জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সাইফুল আলম রুহেল, মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল খালিক, জাফর সাদিক কয়েছ গাজী, এডভোকেট রাজ উদ্দিন আহমদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক এডভোকেট শেখ মকলু মিয়া, জেলা আওয়ামীলীগ নেতা আব্দুল মুমিন চৌধুরী, অধ্যক্ষ শামসুল ইসলাম।

মোঃ শফিকুল ইসলাম শফি, মোঃ জামাল উদ্দিন রনি ও জান্নাতুল নাজনীন আশার যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফছার আজিজ, মহানগর সভাপতি কাউন্সিলর আফতাব হোসেন খান, সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদ, মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল বাছিত রুমান, সাধারণ সম্পাদক আব্দুল আলিম তুষার।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংবর্ধনা উদযাপন কমিটির যুগ্ম আহবায়ক হাজী আফতাব মিয়া, আব্দুল মুকিত, রফিকুল ইসলাম ফেনু, মোস্তফা কামাল, মোঃ আফাজ উদ্দিন, ক্ষিতীন্দ্র কুমার দাশ, হাফিজ সৈয়দ শামীম আহমদ, সৈয়দ আওলাদ হোসেন, চুনু মিয়া, আব্দুল মতিন, শাহ আহমেদুর রব প্রমুখ সহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন আবু হানিফ। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিকে ওয়ার্ডবাসী ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। সবশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আপনার মন্তব্য

আলোচিত