সিলেটটুডে ডেস্ক

১১ ফেব্রুয়ারি , ২০১৭ ২৩:৪৪

ভোটারবিহীন নির্বাচন দেশপ্রেমিক জনতা মেনে নিবে না : কাহের শামীম

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন অবৈধ আওয়ামী সরকারের বাকশালী অপশাসনে দেশের গনতন্ত্র আজ ক্ষত-বিক্ষত। তারা মানুষের ভোটাধিকার ছিনিয়ে নেয়ার অপরাজনীতি থেকে সরে আসতে পারছেনা। আবারো ভোটারবিহীন নির্বাচনের পায়তারা করে ক্ষমতা দখলের ষড়যন্ত্র করছে। কিন্তু দেশে ভোটারবিহীন আর কোন নির্বাচন দেশপ্রেমিক জনতা বরদাশত করবেনা। সকল দলের অংশ গ্রহনে অবাধ সুষ্ঠু নির্বাচনের জন্য সরকারকে বাধ্য করা হবে। গনতন্ত্র পুনরুদ্ধার করার দৃঢ় প্রত্যয় নিয়ে বাকশালী সরকারের সকল ধরনের ষড়যন্ত্র মোকাবেলায় শহীদ জিয়ার সৈনিকদেরকে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তুলতে হবে।

শনিবার (১১ ফেব্রুয়ারি) সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ৮নং ভাদেশ্বর ইউনিয়ন বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত বিশাল কর্মীসভা ও যুক্তরাজ্য প্রবাসী বিএনপি নেতা লুৎফুর রহমান চৌধুরীর সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি। ইউনিয়ন বিএনপির সভাপতি ও গোলাপগঞ্জ উপজেলা সহ-সভাপতি নুরুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মাষ্টার তারেক জলিলের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক ও সিলেট জেলা যুবদল সভাপতি আব্দুল মান্নান।

কর্মীসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ডা: আব্দুল গফুর ও সাধারন সম্পাদক জিলাল উদ্দিন চেয়ারম্যান, সিলেট মহানগর বিএনপি নেতা সৈয়দ রেজাউল করিম আলো, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি সিদ্দিকুর রহমান পাপলু, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল নেতা ও সিলেট জেলা পরিষদের সদস্য এডভোকেট মুজিবুর রহমান মুজিব, সিলেট সদর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আবুল কাশেম, গোলাপগঞ্জ পৌর সাধারন সম্পাদক নজরুল ইসলাম, বিএনপি নেতা আমিনুর রহমান লিলন, উতু মিয়া, ভাদেশ্বর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আবুল বাশার রানিক, বিএনপি নেতা এডভোকেট ইসরাফিল আলী, এডভোকেট আহমদ রেজা, সিলেট জেলা ছাত্রদলের সহ-সভাপতি এস.এ রিপন, হানুর ইসলাম ইমন, লিটন আহমদ, মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারন সম্পাদক আব্দুল মালেক, ছাত্রদল নেতা আলী আহমদ আলম, যুবদল নেতা ফরহাদ আহমদ মেম্বার, তানহার আহমদ লায়েক, রাজু আহমদ, আশিক আহমদ, পারভেজ আহমদ, হোসেন আহমদ, আব্দুল হামিদ, সালমান আহমদ, রুবেল আহমদ, টিপু আহমদ, রহমত আলী, জিতু আহমদ, জাহাঙ্গীর আহমদ, রুহেল আহমদ ও সাবু আহমদ প্রমুখ।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ইউনিয়ন বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক তোফায়েল আহমদ। সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী বিএনপি নেতা লুৎফুর রহমান চৌধুরী।

আপনার মন্তব্য

আলোচিত