সংবাদ বিজ্ঞপ্তি

২০ আগস্ট, ২০১৭ ১৮:২৯

সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের ত্রাণ বিতরণ

সিলেট সদর উপজেলায় বন্যা দুর্গত এলাকায় ক্ষতিগ্রস্ত মানুষের মধ্যে টানা ৫ম দিনের মতো ত্রাণ বিতরণ করেছে সিলেট সদর উপজেলা আওয়ামী লীগ।

রোববার বিকেলে সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের মানসী নগর, রায়েরগাঁও, নোয়াগাঁও, বাছাইপার, ধাবাদাকান্দি এলাকায় সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক’র উদ্যোগে ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণী অনুষ্ঠানে বক্তারা বলেন, টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলে নেমে আসা পানিতে আকস্মিক বন্যায় হাওর অঞ্চলের মানুষের জীবনকে দূর্বিসহ করে দিয়েছে। বন্যায় ফসলের যে সীমাহীন ক্ষতি হয়েছে তা বাংলাদেশের ইতিহাসে নজিরবিহীন। কোন চাষি তাদের ফসল ঘরে তুলতে পারে নি। চাষিদের রক্ষা করতে সরকারের পক্ষ থেকে বিভিন্ন উদ্যোগ নেওয়া হয়েছে। বর্তমান আওয়ামীলীগ সরকার বলেছেন, আগামী ফসল ঘরে তোলার আগ পর্যন্ত এই ধরনের ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে। সরকারের সঙ্গে সঙ্গে ব্যক্তিগত উদ্যোগ নিয়ে সাধ্যমত বন্যার্ত মানুষের পাশে দাঁড়াতে হবে। ভয়াবহ বন্যায় লাখো মানুষ আজ বিরাট ক্ষতির সম্মুখীন। চরম খাদ্য ও পানি সংকটে মানুষের জীবন বিপন্ন। বন্যায় দুর্গত মানুষকে এড়িয়ে যাওয়া চরম অমানবিকতা।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট জেলা পরিষদ ১নং ওয়ার্ড সদস্য মোহাম্মদ শাহনুর, জেলা আওয়ামীলীগ নেতা নুরে আলম সিরাজী, জালালাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মছদ্দর আলী, সাধারণ সম্পাদক আছরব আলী, কান্দিগাঁও ইউনিয়নের সাধারণ সম্পাদক মোজাহিদ আলী, আশিক মিয়া, সাবেক ছাত্রনেতা এম উছতার আলী, যুবলীগ নেতা আশরাফ সিদ্দিকী, মোয়াজ্জিন হোসেন, কুতুব উদ্দিন, আনসার উদ্দিন, উবায়দুল কাদির, আবু সুফিয়ান, নিজাম উদ্দিন, শাহজান কবির, আলমগীর মিয়া, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফারুক আহমদ, সিলেট মহানগর ছাত্রলীগের উপ সম্পাদক শহীদ আকিব অপু, সদর উপজেলা ছাত্রলীগ নেতা মিফতাহুল হোসেন লিমন, আল আমিন, নূরুল আমিন খুকু, শাহরিয়ার আহমদ জুনাক, মোস্তাক আহমদ রাকিব, লোকমান আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত