নিউজ ডেস্ক

১৭ সেপ্টেম্বর, ২০১৭ ২৩:৫২

সংবাদ টাইগার্স দলের আনুষ্ঠানিক অনুশীলন শুরু

আসন্ন ইলেক্ট্রনিক্স মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা)-মাহা মিডিয়াকাপ ফুটবল টুর্ণামেন্ট-২০১৭ এ অংশগ্রহণকারী দল সংবাদ টাইগার্স আনুষ্ঠানিক ভাবে অনুশীলন শুরু করেছে।

রোববার বিকেল সাড়ে ৫টায় নগরীর আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে অনুশীলন উদ্বোধন করেন দলের প্রধান উপদেষ্টা সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার এস এম রোকন উদ্দিন। এর আগে তিনি ক্রীড়া কমপ্লেক্সে পৌঁছলে সংবাদ টাইগার্সের চেয়ারম্যান ও দৈনিক সংবাদের বিশেষ প্রতিনিধ আকাশ চৌধুরী, টিম ম্যানেজার আনিস রহমান, চিফ কোর্ডিনেটর দীপু পুরকায়স্থ ও কোর্ডিনেটর প্রত্যুষ তালকুদার তাকে স্বাগত জানান।

কোচ ও খেলোয়াড়দের সঙ্গে পরিচিতি হওয়ার পর সংক্ষিপ্ত বক্তব্যে এস এম রোকন উদ্দিন বলেন, খেলাধুলা মানুষের মন ও শরীর সুস্থ্য রাখে। যদিও এটি কোনো জাতীয় বা আন্তর্জাতিক খেলা নয়, তবুও টিমের অনুশীলনে মনে হচ্ছে খেলোয়াড়গণ জাতীয় পর্যায়ের। তিনি বলেন, এখানে যারা খেলছেন সবাই সাংবাদিক। একটি বিষয় মাথায় রাখতে হবে যে, সকলকে শরীর ঠিক রেখে খেলতে হবে। তিনি সকলের কাছে সুন্দর খেলা উপহার আশা করেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংবাদ টাইগার্সের উপদেষ্টা রোটারিয়ান রাতুল চৌধুরী, কোচ জাহেদ আহমেদ, অধিনায়ক মঈনুল হক বুলবুল, সহ-অধিনায়ক আবদুল মুকিত অপি, আইকন খেলোয়ার মান্না চৌধুরী, খেলোয়াড় সজল ছত্রী, আবদুল আলিম শাহ, নূর আহমদ, মারুফ আহমদ, হুমায়ূন কবীর লিটন, মোস্তাফিজ রোমান, শ্যামানন্দ শ্যামল, নিরানন্দ পাল, শামীম হোসাইন, সেলিম হাসান, আহমাদ সেলিম প্রমূখ।

প্রসঙ্গত, গত বছর থেকে সংবাদ টাইগার্স ফুটবল টুর্নামেন্ট-এ অংশগ্রহণ করে আসছে। এবার তারা ধারাবাহিকতা অব্যাহত রেখেছে। এবার দলটির মিডিয়া কার্টেসি হিসেবে রয়েছে দৈনিক সবুজ সিলেট, এনটিভি, দেশ টিভি, এটিএন নিউজ, এস এ টিভি, যমুনা টিভি, বাংলা টিভি ও ডিবিসি।

আপনার মন্তব্য

আলোচিত