সিলেটটুডে ডেস্ক

২৩ সেপ্টেম্বর, ২০১৭ ১৯:১০

জুড়ীতে বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় ও দরিদ্রদের সজিবনির ফ্রি স্বাস্থ্যসেবা প্রদান

সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের শিক্ষার্থীদের সংগঠন সজিবনির আয়োজনে মৌলভীবাজারে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ওষুধ বিতরণ কর্মসূচি পালিত হয়েছে।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) মৌলভীবাজারের জুড়ী এলাকায় মুক্তদীর বালিকা উচ্চ বিদ্যালয়ে এ ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ওষুধ বিতরণ অনুষ্ঠিত হয়।

সজিবনি সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতাল’র সভাপতি ইফফাত আরা চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নাজিফ আনজুম নিশাতের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সজিবনি সিলেট উইমেন্স মেডিকেল কলেজের এমডি ডা. মো. শাহ আব্দুল আহাদ।

এ সময় বক্তারা বলেন, এ বছর বন্যায় সব চেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে গরিব অসহায় মানুষরা যাদের চিকিৎসা দূরের কথা খাদ্য যোগানো সব চেয়ে বেশি কষ্টের তাদের জন্য সজিবনি যে আয়োজন করেছে তা নিশ্চয়ই প্রশংসার দাবি রাখে। এ রকম কাজে সবাইকে এগিয়ে আসতে হবে।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডিপার্টমেন্ট অফ প্যাথলজি প্রফেসর ডা. নজরুল ইসলাম। সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ওষুধ বিতরণ কর্মসূচি চলতে থাকে। এ সময় প্রায় ৮শ‘ মানুষকে চিকিৎসাপত্র ও বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়।

ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করেন, সিলেট উইমেন্স মেডিকেল কলেজের ডা. নিজাম আহমদ, ডা. মো. শরীফ উদ্দিন, ডা. সৈয়দ অসনুভ সামী, ডা. আব্দুস সামাদ, ডা. অনুরুদ্র পাল,  ডা. ফেরদৌসী জান্নাত লিজা, ডা. রিভা, ডা. মাজেদা, ডা. বুশরা আক্তার, ডা. ফাইজা।

বিনামূল্যে ওষুধ বিতরণে সজিবনি সিলেট ওইমেন্স মেডিকেল কলেজের সকল সদস্য উপস্থিত ছিলেন। এ সময় জুড়ী এলাকার সকল জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন।


আপনার মন্তব্য

আলোচিত