সিলেটটুডে ডেস্ক

৩১ জানুয়ারি, ২০১৮ ১৭:১৩

প্রতিবন্ধী চাকুরী প্রত্যাশীদের আবেদনপত্র দেয়ার আহবান চেম্বারের

কর্মক্ষম ও প্রতিবন্ধীদের মধ্যে আগ্রহী চাকুরী প্রত্যাশীদের আবেদনপত্র জমা দেয়ার আহবান জানিয়েছে দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি। বুধবার (৩১ জানুয়ারি) চেম্বারের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই আহ্বান জানানো হয়।   

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশের প্রতিবন্ধীদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করে তাদেরকে উন্নয়নের মূলধারায় সংযুক্ত করতে দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সহযোগিতার হাত প্রসারিত করেছে।

সিলেট চেম্বারের সভাপতি জনাব খন্দকার সিপার আহমদ বিজ্ঞপ্তিতে বলেছেন, প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়, সঠিকভাবে মূল্যায়ন করা হলে তারা দেশের জন্য অনেক কিছু করতে পারে। অনেক প্রতিভাবান প্রতিবন্ধী রয়েছেন যারা মনোবল ও আত্মবিশ্বাসকে পুঁজি করে লেখাপড়া ও বিভিন্ন প্রশিক্ষণ গ্রহণ করে নিজেদেরকে যোগ্য করে গড়ে তুলেছেন কিন্তু সামাজিক দৃষ্টিভঙ্গি ও সুযোগ-সুবিধার অভাবে অর্জিত জ্ঞানকে কাজে লাগিয়ে প্রতিষ্ঠিত হতে পারছেন না।

কর্মক্ষম প্রতিবন্ধীদের যোগ্যতা অনুযায়ী চাকুরী প্রাপ্তির জন্য তিনি জেল রোডস্থ সিলেট চেম্বার কার্যালয়ে নিজ নিজ জীবন বৃত্তান্ত, যোগ্যতা ও অভিজ্ঞতা সংক্রান্ত তথ্যাবলি প্রেরণের আহবান জানিয়ে তিনি তাদেরকে চাকুরী প্রাপ্তিতে সিলেট চেম্বারের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেছেন।     

আপনার মন্তব্য

আলোচিত