সিলেটটুডে ডেস্ক

৩১ জানুয়ারি, ২০১৮ ১৯:৪০

বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৮ এর উদ্বোধনী অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩১ জানুয়ারি) সকাল ১০টায় বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ মাঠে এই আন্তঃ হাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠিত হয়।

কলেজ অধ্যক্ষ মো. ফয়জুল হকের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক নিখিল রঞ্জন মজুমদারের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন ৪১ বিজিবির অধিনায়ক ও  কলেজের গভর্নিং বডির সহ-সভাপতি লে. কর্নেল মো. আবুজার আল জাহিদ।

প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন- সুস্বাস্থ্য বজায় রাখতে যেমন খেলাধুলার কোন বিকল্প নেই, তেমনি খেলাধুলা মানুষের চরিত্র গঠনেও সাহায্য করে। খেলাধুলা মানুষকে সুশৃঙ্খল করে। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, সুষ্ঠু প্রতিযোগিতার মাধ্যমে প্রতিযোগী মনোভাব গড়ে তুলতে হবে।  
 
জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশন, শপথ গ্রহণ,  মার্চপাস্ট এবং বেলুন উড়ানোর মধ্যে দিয়ে দুই দিন ব্যাপী আন্তঃ হাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ধর্মীয় শিক্ষক ফরিদ আহমদ, গীতা থেকে পাঠ করেন প্রভাষক নিখিল রুদ্র পাল। অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরণ করেন প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ। অনুষ্ঠানে বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত