সিলেটটুডে ডেস্ক

০৫ মার্চ, ২০১৮ ১৯:৫৭

রাস্তা পরিচ্ছন্ন রাখতে জিন্দাবাজার-চৌহাট্টা সড়কে চেম্বারের লিফলেট বিতরণ

দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র উদ্যোগে ‘কিপ সিলেট ক্লিন’ কর্মসূচির আওতায় নগরীর জিন্দাবাজার পয়েন্ট থেকে চৌহাট্টা পয়েন্ট পর্যন্ত রাস্তাকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে লিফলেট বিতরণ করা হয়েছে।

রোববার (৪ মার্চ) জিন্দাবাজার পয়েন্ট থেকে চৌহাট্টা পয়েন্ট পর্যন্ত রাস্তার দুপাশে অবস্থিত দোকান, শো-রুম ও প্রতিষ্ঠানসমূহে লিফলেট বিতরণ করা হয়।

লিফলেট বিতরণকালে সিলেট চেম্বারের পরিচালক ও পরিচ্ছন্ন সিলেট নগরী বাস্তবায়ন কমিটির আহবায়ক নুরুল ইসলাম বলেন, সিলেট শহরকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখা আমাদের সকলের দায়িত্ব ও কর্তব্য।

তিনি দোকান মালিকগণকে নিজ নিজ দোকানের সম্মুখভাগ পরিচ্ছন্ন রাখা, ভ্রাম্যমান দোকান বসতে না দেওয়া এবং নিজেরাও দোকান বর্ধিত না করার অনুরোধ জানান।

লিফলেট বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্সের পরিচালক আব্দুর রহমান রিপন, পরিচ্ছন্ন সিলেট নগরী বাস্তবায়ন কমিটির সদস্য ও ব্যবসায়ী নেতা মো. নাজমুল হক, মোহাম্মদ এহছানুল হক তাহের, রাহেল আহমদ চৌধুরী, মো. মজনু মিয়া, মো. আব্দুল আউয়াল কামাল, হোসেইন আহমদ, মওলানা ফিরোজ উদ্দিন, মো. জাকারিয়া ইমরুল, শিপন খান প্রমুখ।

উল্লেখ্য, ১২ ফেব্রুয়ারি সিলেট চেম্বার অব কমার্স, বিভাগীয় প্রশাসন ও সিলেট সিটি করপোরেশনের উদ্যোগে পরিচ্ছন্নতা কর্মসূচির উদ্বোধন করা হয়। এ উপলক্ষে জিন্দাবাজার থেকে চৌহাট্টা শহীদ মিনার পর্যন্ত একটি র‌্যালি অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন মার্কেট ও ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ, প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ, সাংবাদিক নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করেন।

আপনার মন্তব্য

আলোচিত