নওগাঁ প্রতিনিধি

০৮ মার্চ, ২০১৮ ২১:৩৩

সাপাহারে আন্তর্জাতিক নারী দিবস ও বিজ্ঞান মেলা

নওগাঁর সাপাহারে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন  উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের সহযোগিতায় ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে বৃহস্পতিবার (৮ মার্চ) সকাল সাড়ে ১০ টায় উপজেলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালি শেষে উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরী।

এদিকে বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন করে স্টল পরিদর্শন শেষে উপজেলা অডিটোরিয়ামে আরইআরএমপি ২-প্রকল্পের আওতায় ইউরোপীয় ইউনিয়নের অর্থায়নে বাস্তবায়িত ২য় পর্যায়ে নিয়োজিত নারী কর্মীদের সঞ্চয়কৃত অর্থের চেক ও সনদপত্র উপজেলার ৬টি ইউনিয়নের ৬০জন নারী কর্মীদের প্রত্যেকের মাঝে তাদের সঞ্চিত ৩৬ হাজার টাকা করে মোট ২১লক্ষ ৬০হাজার টাকার চেক প্রদান করেন।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ-১ আসনের জাতীয় সংসদ সদস্য সাধন চন্দ্র মজুমদার এমপি, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী, মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব ওমর আলী, জেলা পরিষদের সদস্য মন্মথ সাহা, জেলা পরিষদের সদস্য ফাইমা আক্তার, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল ওয়াহেদ, মহিলা ভাইস চেয়ারম্যান মোরশেদা পারভিন, মহিলা বিষয়ক অফিসার সুলতান মাহমুদ,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত