সংবাদ বিজ্ঞপ্তি

১২ মার্চ, ২০১৮ ১০:১৩

২৩ মার্চ থেকে সুনামগঞ্জে জাতীয় বিতর্ক প্রতিযোগিতা

“উন্নত ভাবনা সুন্দর আগামী, বিতার্কিক আমরা হবো অগ্রগামী’ এই স্লোগানকে ধারণ করে সুনামগঞ্জ ডিবেটিং সোসাইটি-এসডিএসের আয়োজনে আগামি ২৩ মার্চ থেকে শুরু হচ্ছে দুইদিনব্যাপী জাতীয় বিতর্ক প্রতিযোগিতা।

শুক্রবার বিকাল ৩টায় সুনামগঞ্জের স্থানীয় এক মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে সুনামগঞ্জ ডিবেটিং সোসাইটির সভাপতি সেজু আহমেদ এ তথ্য জানান।

আগামী ২৩ মার্চ সকাল দশটায় সরকারী জুবিলী উচ্চবিদ্যালয়, সুনামগঞ্জে এ বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধন করবেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ সাবিরুল ইসলাম।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সেজু আহমেদ বলেন, সুনামগঞ্জে বিতর্ক চর্চার ধারা কে অব্যাহত রাখার লক্ষ্যে প্রথম জাতীয় আন্তঃক্লাব(বিশ্ববিদ্যালয় পর্যায়) এবং প্রথম বিভাগীয় স্কুল বিতর্ক প্রতিযোগিতার সমন্বয়ে এ উৎসবের আয়োজন করা হয়েছে।
সংসদীয় পদ্ধতির এ বিতর্ক প্রতিযোগিতায় সারা দেশের ৩২ টি ক্লাব এবং সিলেট বিভাগের ১৬ টি স্কুল অংশগ্রহণ করবে। দুই দিন ব্যাপী এই উৎসবের প্রাক নিবন্ধন চলবে আগামী ৮ মার্চ – ২০ মার্চ ২০১৮ পর্যন্ত, এবং নিবন্ধিত দলের নাম প্রকাশ করা হবে ২১ মার্চ ২০১৮।

সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ে প্রথম দিনের সেশনে কোয়ার্টার ফাইনাল পর্যন্ত অনুষ্ঠিত হবার পর ২৪ মার্চ ২০১৮ সেমিফাইনাল, চূড়ান্ত বিতর্ক এবং পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হবে হাসন রাজা অডিটোরিয়াম, জেলা শিল্পকলা একাডেমিতে। চূড়ান্ত পর্ব এবং পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অর্থ ও পরিকল্পনা মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী এম.এ.মান্নান এম.পি।

সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ ডিবেটিং সোসাইটির, সহসভাপতি মাসুদ আহমেদ অপু, নাযরা-তান-নাঈম সালওয়া, তাপসী দে প্রাপ্তি, সাধারণ সম্পাদক সৌরভ আহমেদ সোহান, যুগ্ম সাধারণ সম্পাদক অনিক চৌধুরী তপু, আশরাফুল আলম আদর, নাহাত হাসান পৌলমী, আদি, সৌরভ, মেহেদী, লাবিব প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত