সংবাদ বিজ্ঞপ্তি

১৫ মার্চ, ২০১৮ ১৬:০৯

সিলেটে জাতীয় মহিলা ক্রিকেট লীগের উদ্বোধন

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের উইমেন্স উইংয়ের ব্যবস্থাপনায় ও বিভাগীয় ক্রীড়া সংস্থা সিলেটের তত্ত্বাবধানে সিলেটে ৯ম জাতীয় মহিলা ক্রিকেট লীগ ২০১৭-২০১৮’ এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ মার্চ) সকাল সাড়ে ৮ টায় সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মহিলা ক্রিকেট লীগের উদ্বোধন অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে আকাশে রঙিন বেলুন উড়িয়ে প্রতিযোগিতার শুভ উদ্বোধন ঘোষণা করেন সিলেটের জেলা প্রশাসক ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সভাপতি নুমেরী জামান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও বিসিবি’র উইমেন্স উইংয়ের চেয়ারম্যান শফিউল আলম চৌধুরী নাদেল।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের গেইম ডেভলপমেন্টের ন্যাশনাল ম্যানেজার নাজমুল আবেদীন ফাহিম। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিসিবির উইমেন্স উইংয়ের সিনিয়র এক্সিকিউটিভ মো. তাসলিম উদ্দিন খান তুহিন, সিলেট বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হাসিনা মহিউদ্দিন শিরু, সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য মারিয়ান চৌধুরী মাম্মী, সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য মোস্তফা ফরিদুল হোসেন কোরেশী, সৈয়দ তকরিমুল হাদী কাবী ও সুমাত নুরী চৌধুরী জুয়েল, সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার জয়দীপ দাস সুজক, সিলেট ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এইচ. ইউ. দীপু, বিসিবি’র সিলেট বিভাগীয় ক্রিকেট কোচ এ.কে.এম.মাহমুদ ইমন, ক্রিকেট কোচ তপন কুমার মালাকার, বিসিবি’র হবিগঞ্জ জেলা ক্রিকেট কোচ মঈনুদ্দিন তালুকদার সাচ্চু, বিসিবি’র সিলেট জেলা ক্রিকেট কোচ মারুফ হাসান ও বিসিবি’র মৌলভীবাজার জেলা ক্রিকেট কোচ রাসেল আহমদ এবং চট্টগ্রাম ও খুলনা বিভাগীয় মহিলা ক্রিকেট দলের ম্যানেজার, কোচ, ফিজিও ও খেলোয়াড়বৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধনের পর পরই অনুষ্ঠানের প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ ও কর্মকর্তাবৃন্দ উদ্বোধনী ম্যাচের দুই দল চট্টগ্রাম ও খুলনা বিভাগীয় মহিলা ক্রিকেট দলের খেলোয়াড় ও কর্মকর্তাবৃন্দের সাথে পরিচিত হন। 

আপনার মন্তব্য

আলোচিত