সংবাদ বিজ্ঞপ্তি

২৭ মার্চ, ২০১৮ ২৩:৫৪

আলোকচিত্রী এনামকে এসপিএসের সংবর্ধনা

সিলেট ফটোগ্রাফিক সোসাইটির কর্মশালা সম্পাদক স্বর্নজয়ী আলোকচিত্রী মোহম্মদ এনামুল হক এনামকে দেশে ফেরায় সংবর্ধনা প্রদান করেছে সিলেট ফটোগ্রাফিক সোসাইটি (এসপিএস)। মঙ্গলবার (২৭ মার্চ)  সন্ধ্যায় এসপিএস কার্যালয়ে এ সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সভাপতি ফরিদ আহমেদ, সাধারণ সম্পাদক বাপ্পি ত্রিবেদী, কোষাধ্যক্ষ ইফতেখার মনি, কার্যকারী সদস্য মোঃ রায়হান চৌধুরী বিপুল, সুপ্রিয় দেব শান্ত, সাবেক সভাপতি আব্দুল মোনায়েম, উপদেষ্টা শামছুল বাছিদ সেরক। আরো উপস্থিত ছিলেন নিরঞ্জন দে টুকু, কমলজিৎ শাওন, এ আর চৌধুরী মিতুল, পৃথুল দে প্রমুখ।

উল্লেখ্য, জাপানের জাপানের ‘আশাই সিম্বন’ শীর্ষক আলোকচিত্র সারা বিশ্ব থেকে প্রায় ৪০ দেশের আলোকচিত্রীর নয় হাজার দুই শত ছবির মধ্যে এনামের তোলা নারী চা-শ্রমিকের সাদা-কালো ‘BANYAN TREE’ শিরোনামে ছবিটি নির্বাচকেরা গোল্ড মেডেল পুরষ্কারে জন্য নির্বাচিত করেন।

গত শনিবার স্থানীয় সময় সন্ধ্যায় জাপান টোকিওর আশাই সিম্বনের প্রধান কার্যালয় সুকিজি চউ-কুও’তে তাঁকে স্বর্ণ পদক প্রদান করা হয়।

জাপানের ‘আশাই সিম্বন’ শীর্ষক আলোকচিত্র প্রতিযোগিতার বিচারক ও বিশ্বখ্যাত আলোকচিত্রী আনজুর হাত থেকে স্বর্ণ পদক ও প্রতিযোগিতার সনদ গ্রহণ করেন এনাম।

আপনার মন্তব্য

আলোচিত