সংবাদ বিজ্ঞপ্তি

০৭ এপ্রিল, ২০১৮ ১৮:৫৯

গ্রামীণ অবকাঠামো উন্নয়নের সুফল জনগণ ভোগ করছে: আশফাক আহমদ

সিলেট সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি আশফাক আহমদ বলেছেন, সরকার গ্রামীণ রাস্তাঘাটের উন্নয়ন কাজ করছে। অর্থমন্ত্রীর প্রচেষ্টায় সদর উপজেলার গ্রামীণ অবকাঠামোর যে উন্নয়ন করা হচ্ছে তার সুফল জনগণ ভোগ করছেন। তিনি এজন্য অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছেন।

শুক্রবার (৬ এপ্রিল) সিলেট সদর উপজেলার টুকেরবাজার ইউনিয়নের সিলেট-সুনামগঞ্জ মহাসড়ক থেকে গৌরীপুর চেইনেজ ৫০০ মিটার পাকাকরণ রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপন, মোগলগাঁও ইউনিয়নের চানপুর পশ্চিমপাড়া রাস্তার ৫১৭ মিটার সড়ক পাকাকরণ, ১৬৯ মিটার ড্রেন ও ২টি ড্রেনেজ কালভার্টের ভিত্তিপ্রস্তর স্থাপন ও কান্দিগাঁও ইউনিয়নের বলাউর থেকে মোগলগাঁও বাজার পর্যন্ত ৪২৬০ মিটার পাকা রাস্তার উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন কান্দিগাঁও ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, মোগলগাঁও ইউনিয়নের চেয়ারম্যান হিরন মিয়া, সাবেক চেয়ারম্যান সামসুল ইসলাম টুনু, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর মো. শাহ নূর, পশ্চিম সদর উচ্চ বিদ্যালয় ও কলেজের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি ও আওয়ামী লীগ নেতা নজির আহমদ আজাদ, সদর উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক আজিজ আহমদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ফজলুল করিম ফুল মিয়া, স্পেন আওয়ামী লীগ নেতা আব্দুল মালিক আজির, বৃহত্তর সিলেট জেদ্দা আওয়ামী পরিবারের সহসভাপতি আরশ আলী গনী, বিশিষ্ট মুরব্বী আবু ইসা সাবেক মেম্বার, টুকেরবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলতাফ হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল মুকিত, সাবেক মেম্বার শাহাব উদ্দিন লাল, কাজী জুনেদ আহমদ, আওয়ামী লীগ নেতা আমির আহমদ মোস্তফা, কয়েস আহমদ, মহিউদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের বন ও পরিবেশ সম্পাদক শাহজাহান, মহিলা মেম্বার লাভলী বেগম, সিটি করপোরেশনের ১০নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাসুক মিয়া, বিশিষ্ট মুরব্বী হাজী আব্দুল মান্নান, হাজী আব্দুল কুদ্দুস, হাজী তজমুল আলী, ইদ্রিস আলী, আব্দুর রশিদ, সাবেক মেম্বার আব্দুর রুপ, চানপুর জামে মসজিদের ইমাম কারী মাওলানা মাসুক আহমদ, মোগলগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ২নং ওয়ার্ডের মেম্বার আশিক মিয়া, ১নং ওয়ার্ডের মেম্বার মুক্তার আলী, ৩নং ওয়ার্ডের মেম্বার শফিক আহমদ, ৪নং ওয়ার্ডের মেম্বার সিদ্দিকুর রহমান সায়েম, ৫নং ওয়ার্ডের মেম্বার ফজলু মিয়া, ৬নং ওয়ার্ডের মেম্বার তাজিজুল ইসলাম জয়নাল, ৭নং ওয়ার্ডের মেম্বার মুহিবুর রহমান, ৯নং ওয়ার্ডের মেম্বার মঈন উদ্দিন, মুহিব আলী মেম্বার, মানবাধিকার সংগঠন অধিকার সিলেটের কো-অর্ডিনেটর সাংবাদিক মো. মুহিবুর রহমান, জেদ্দা ইয়াং স্টারের সিনিয়র সহসভাপতি সাদ মিয়া, যুবলীগ নেতা কবির আহমদ শাহজাহান, মদন মোহন কলেজ ছাত্রলীগের সাবেক নেতা নাজিম উদ্দিন কামরান, যুবলীগ নেতা সাইফুর রহমান, যুবলীগ নেতা আক্তার হোসেন, যুবলীগ নেতা তাজ উদ্দিন, জামাল আহমদ, শাহীন আহমদ, টিপু মিয়া, দেলোয়ার হোসেন, রশিদ আহমদ, সাহেদ আহমদ, লায়েক আহমদ, নূর আহমদ, আবু বক্কর, লাহিন আহমদ, জুনেদ আহমদ, মুরব্বী আলী আহমদ, নাজিম উদ্দিন, এমাদ উদ্দিন, মতিন মিয়া, জলাল মিয়া, ইমাম উদ্দিন, মনির মিয়া, করিম মিয়া, কামাল মিয়া, বাদল মিয়া, সমসর মিয়া, আনা মিয়া, আব্দুর রহিম, আবুজর গৌস প্রমুখ।

এদিকে উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ চানপুর পশ্চিমপাড়া সড়ক পরিদর্শন করেন এবং দ্রুত কাজ বাস্তবায়নের জন্য ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স এফ.এফ. কন্সট্রাকশন ইঞ্জিনিয়ারিং এর স্বত্তাধিকারী গোলাম কিবরিয়াকে নির্দেশ দেন।

আপনার মন্তব্য

আলোচিত