সংবাদ বিজ্ঞপ্তি

০৭ এপ্রিল, ২০১৮ ১৯:৩১

জাগপার প্রতিষ্ঠাবার্ষিকীতে সিলেটে আলোচনা সভা

২০ দলীয় জোটের শীর্ষ নেতা, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান ও নেজামে ইসলাম পার্টির সভাপতি এডভোকেট মাওলানা আব্দুর রকিব বলেছেন, দেশে আইনের শাসন না থাকায় হত্যাকাণ্ড বাড়ছে। মানবাধিকারের নিরাপত্তা না থাকায় মানুষ আইন নিজের হাতে তুলে নিচ্ছে। একই সঙ্গে বিচারবহির্ভূত হত্যাকাণ্ডও উদ্বেগজনকভাবে বাড়ছে।

শুক্রবার (৬ এপ্রিল) নগরীর একটি অভিজাত হোটেলে জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা)’র ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী ও জাগপার প্রতিষ্ঠাতা মরহুম শফিউল প্রধানের স্মরণে সিলেট মহানগর জাগপা আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, দেশে আইনের শাসনের অভাব রয়েছে। আইনের শাসন না থাকায় কারণেই ২০ দলীয় জোটনেত্রী, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কারাগারে।

তিনি বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি দাবি করেন। দেশে গণতন্ত্র ও আইন শাসন প্রতিষ্ঠায় সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

সিলেট মহানগর জাগপার সভাপতি আমিনুর রহমান লিটনের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মায়িন আহমদ মাহির পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, বাংলাদেশ লেবার পার্টির কেন্দ্রীয় সহসভাপতি ও মহানগর সভাপতি মাহবুবুর রহমান খালেদ, জাগপার কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগর শাখার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মো. শাহজাহান আহমদ লিটন, ইসলামী ঐক্যজোট সিলেট জেলা সাধারণ সম্পাদক মাওলানা রফিক বিন সিকান্দর।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জেলা জাগপার সাবেক সহসভাপতি মো. পিয়ার হোসেন, মহানগর জাগপার সহসাংগঠনিক শাহজাহান আহমদ সাজু, সহদপ্তর সম্পাদক খলিলুর রহমান খলিল, জেলা শাখার সাবেক দপ্তর সম্পাদক মো. আব্দুস সোবহান, যুব জাগপা সিলেট মহানগরের সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সুরমা পারের সামাজিক যুব সংঘ সিলেট জেলা সভাপতি আব্দুল জলিল আহমদ, জাগপা সদস্য মো. জোসনা বেগম, মোছা. কাজল বেগম প্রমুখ।

সভায় মরহুম শফিউল আলম প্রধান সহ ২০ জোটের মরহুম নেতাকর্মীদের রূহের মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত