সংবাদ বিজ্ঞপ্তি

০৮ এপ্রিল, ২০১৮ ০২:০৮

শিক্ষামন্ত্রীর সঙ্গে বেসরকারি শিক্ষক ফোরামের সাক্ষাৎ

শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশ বেসরকারি শিক্ষক-কর্মচারী ফোরাম সিলেট জেলা শাখার নেতৃবৃন্দ।  

শনিবার সন্ধ্যায় সিলেট সার্কিট হাউজে এই সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয় বলে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছেন ফোরামের জেলা সাধারণ সম্পাদক জ্যোতিষ মজুমদার।   


বিজ্ঞপ্তিতে তিনি জানান, সৌজন্য সাক্ষাৎ এর সময় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা সভাপতি এবং কেন্দ্রীয় সহ সভাপতি মো. জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক এবং কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক জ্যোতিষ মজুমদার, সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় কার্যকরী সদস্য মো. আব্দুল মতিন, যুগ্ম সাধারণ সম্পাদক দেবব্রত সাহা, বিশ্বনাথ উপজেলা শাখার সাধারণ সম্পাদক নজরুল ইসলাম খান, অর্থ সম্পাদক আলমগীর হোসেন, শিক্ষক নেতা অসীম কুমার প্রমুখ।

এসময় শিক্ষক নেতৃবৃন্দ বেসরকারি শিক্ষকদের বৈশাখী ভাতাসহ বিভিন্ন সমস্যা মন্ত্রীর কাছে তুলে ধরেন। শিক্ষামন্ত্রী মহোদয় ধৈর্য সহকারে শিক্ষকদের সমস্যাগুলো শোনে শিক্ষক নেতৃবৃন্দের উদ্দেশ্যে তিনি বলেন, বেসরকারি শিক্ষকদের দাবি অত্যন্ত যৌক্তিক। শিক্ষকদের দাবি আদায়ে আমি সব সময় আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছি। শিক্ষকদের দাবি আদায়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও অর্থ মন্ত্রণালয়ের সাথে আমি যোগাযোগ রক্ষা করে চলেছি। আপনাদের দাবি আদায় না হওয়া পর্যন্ত আমার চেষ্টা অব্যাহত থাকবে।

সৌজন্য সাক্ষাৎ শেষে জেলা সাধারণ সম্পাদক জ্যোতিষ মজুমদার তার লেখা প্রবন্ধ গ্রন্থ ‘স্বপ্ন’ শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদকে উপহার দেন।

আপনার মন্তব্য

আলোচিত