সিলেটটুডে ডেস্ক

০৮ এপ্রিল, ২০১৮ ১৬:২৫

ভার্থখলা পঞ্চায়েত কমিটির পরিচিতি সভা

ভার্থখলা এলাকাবাসীর উদ্যোগে ও ভার্থখলা স্বর্ণালী সংঘের সহযোগিতায় ২০১৮-২০২০ সেশনের পুনর্গঠিত ভার্থখলা পঞ্চায়েত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৭ এপ্রিল) রাতে দক্ষিণ সুরমা নছিবা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ে এ সভার আয়োজন করা হয়।

ভার্থখলা পঞ্চায়েত কমিটির সভাপতি হাজী মিসবাহ উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাজী মাহমুদ আলী সাধুর পরিচালনায় অনুষ্ঠানে অতিথির বক্তব্য রাখেন জামেয়া নূরীয়া ইসলামিয়া ভার্থখলার প্রিন্সিপাল হাফিজ মাওলানা মজদুদ্দীন আহমদ, সিলেট সিটি করপোরেশনের ২৬নং ওয়ার্ড কাউন্সিলর হাজী তৌফিক বকস লিপন।

ভার্থখলা স্বর্ণালী সংঘের সভাপতি শিপল চৌধুরীর শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন পঞ্চায়েত কমিটির সহসভাপতি আব্দুল আহাদ, মখলিছুর রহমান, লায়েক আহমদ, মাসুম আহমদ, আহমদুল কবির মামুন, নজরুল হোসেন, সহসাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম শিরুল, খন্দকার মহসিন কামরান, সাংগঠনিক সম্পাদক হানিফ হোসেন নানু, সহসাংগঠনিক সম্পাদক মকসুদ আহমদ, কোষাধ্যক্ষ আব্দুল কাহহার মঈন, সহকোষাধ্যক্ষ আজমল মিয়া, দপ্তর সম্পাদক এম.এন মন্তজির, সহদপ্তর সম্পাদক এম. সিরাজ উদ্দিন, প্রচার সম্পাদক মাসুক আহমদ, সহপ্রচার সম্পাদক শফিক উদ্দিন, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক সুলেমান মিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক মকবুল হোসেন কাজল, সহধর্ম বিষয়ক সম্পাদক বেলাল আহমদ, পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল হাই আজাদ বাবলা, সমাজকল্যাণ সম্পাদক রফিক মিয়া, ক্রীড়া সম্পাদক কামরুল হাসান কামাল, আপ্যায়ন সম্পাদক হাফিজুর রহমান, নির্বাহী সম্পাদক মুকির হোসেন চৌধুরী।

পঞ্চায়েত সদস্য হওয়ায় অনুভূতি ব্যক্ত করে বক্তব্য রাখেন আব্দুল মালেক তালুকদার। পবিত্র কুরআন তেলাওয়াত করেন হাফিজ নোমানুল হক। এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সংঘের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, সম্মিলিত প্রচেষ্টায় সকল সমস্যার সমাধান করা সম্ভব। ভার্থখলা এলাকার ঐতিহ্য রয়েছে। সেই ঐতিহ্যকে অনুসরণ করে ভার্থখলা পঞ্চায়েত কমিটি কাজ করে যাচ্ছে।

বক্তারা এলাকার সুন্দর ও সুশৃঙ্খল পরিবেশ বজায় রেখে পুনর্গঠিত পঞ্চায়েত কমিটিকে আরো এগিয়ে নিতে সকলকে সহযোগিতার আহবান জানান।

আপনার মন্তব্য

আলোচিত