সিলেটটুডে ডেস্ক

০৯ এপ্রিল, ২০১৮ ১৭:২৪

ব্যবসায়ীদের সুখে-দু:খে সবসময় পাশে থাকব: মেয়র আরিফ

সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, ব্যবসায়ীরা আমাদের অর্থনীতির প্রধান চালিকা শক্তি। আমি সবসময় সিলেটের ব্যবসায়ীদের সুখে-দু:খে পাশে ছিলাম, পাশে আছি এবং পাশে থাকব। ব্যবসায়ীদের স্বার্থে সবসময় আমি আপোষহীন ভাবে কাজ করে যাচ্ছি।

রোববার (৮ এপ্রিল) রাত ৮টায় আল হামরা শপিং সেন্টারের তৃতীয় তলায় সিলেট জেলা ও মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের আয়োজিত মতবিনিময় সভায় এ কথাগুলো বলেন তিনি।

তিনি সদ্য সিলেট সিটি করপোরেশন কর্তৃক সন্ধ্যাবাজার তৃতীয় তলায় ব্যবসায়ীদের প্রধান কার্যালয় ভেঙে ফেলায় দু:খ প্রকাশ করে বলেন, আমি জানি না এটা ব্যবসায়ীদের সংগঠন সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের অফিস, তাহলে অফিসটা আমি না ভেঙে সময় দিতাম। তিনি মতবিনিময় সভায় ব্যবসায়ীদের জন্য নতুন একটি স্থায়ী অফিস করে দেওয়ার আশ্বাস প্রদান করেন।

সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি আলহাজ্ব শেখ মো. মকন মিয়ার সভাপতিত্বে ও মহানগর শাখার সাধারণ সম্পাদক মো. নজমুল হকের পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, সিলেট জেলা শাখার সাংগঠনিক সম্পাদক এএইচ তাফাদার রুহেল। স্বাগত বক্তব্য রাখেন মহানগর শাখার সহসাধারণ সম্পাদক আব্দুর রহমান রিপন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সিনিয়র সহসভাপতি মুক্তিযোদ্ধা সাজ্জাদুর রহমান সাজ্জাদ, সংগঠনের সাবেক উপদেষ্টা মতচ্ছির আলী, অ্যাডভোকেট আব্দুল মালিক, সহসভাপতি আতিকুর রহমান আতিক, মহানগর শাখার সহসভাপতি শামসুল আলম, সাংগঠনিক সম্পাদক আব্দুল হাদি পাভেল, জেলা শাখার সহসাধারণ সম্পাদক মো. আলেক মিয়া, সহসাংগঠনিক সম্পাদক মো. লায়েক মিয়া, সৈয়দ রাজন আহমদ, জাহাঙ্গীর আলাম, জাকারিয়া ইমরুল, প্রচার সম্পাদক সরোজ ভট্টাচার্য্য, অর্থ সম্পাদক মো. কয়ছর আলী, সহঅর্থ সম্পাদক আমিরুল ইসলাম কবির, সাহিত্য সম্পাদক ইমাম উদ্দিন কামাল, সাংস্কৃতিক সম্পাদক মো. পংকি মিয়া জালালী, সিটি সেন্টার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হোসেন আহমদ, মধুবন সুপার মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আলা মিয়া, বৃহত্তর মদিনা মার্কেট ব্যবসায়ী কমিটির সভাপতি আমির হোসেন, হাসান মার্কেট ব্যবসায়ী সমিতির সাবেক সাধারণ সম্পাদক আখতার হোসেন সোহেল, আম্বরখানা ব্যবসায়ী সমিতির সভাপতি কুতুবুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, জেলা শাখার তথ্য ও গবেষণা সম্পাদক গাজী মো. জামিল, শিল্প বিষয়ক সম্পাদক কামরুল ইসলাম কামরুল, মহানগর শাখার সহসাধারণ সম্পাদক রিয়াজুল হাসান রুহেল, জেলা শাখার সহতথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক নাজিম উদ্দিন, সহশিল্প বিষয়ক সম্পাদক কয়েছ আহমদ সাগর, সহপ্রচার সম্পাদক লিপন খান, সহস্বাস্থ্য বিষয়ক সম্পাদক আব্দুল গফুর, সহসমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ইফতেখার হোসেন সোহেল, সহআন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আনন্দ রায়, সহকৃষি বিষয়ক সম্পাদক সুমন ইসলাম, সহশ্রম বিষয়ক সম্পাদক বদরুল হাসান চৌধুরী।

এছাড়া উপস্থিত ছিলেন সদস্য এম এ হান্নান, শেখ মো. হানিফ, সেলিম আহমদ, শাহ জাকের, আলা উদ্দিন আহমদ মুক্তা, মিনহাজ মো. আব্দুল করিম, এখলাছুর রহমান চৌধুরী মুবিন, আব্দুর রহিম, সাব্বির আহমদ লোকমান, আব্দুস সামাদ তুহেল, অলিউর রহমান, ইয়াসিন সুমন, রাসেল আহমদ, তৈয়মুর রাজা, এনাম আহমদ, নাজিরুল আহমদ, মদন কর্মকার প্রমুখ।

মতবিনিময় সভায় পবিত্র কুরআন থেকে তেলাওয়ত করেন মহানগর শাখার সহসভাপতি আব্দুল মল্লিক মুন্না।

আপনার মন্তব্য

আলোচিত