সংবাদ বিজ্ঞপ্তি

২৮ এপ্রিল, ২০১৮ ০২:১৪

যুব মৈত্রী সিলেট জেলা ও মহানগরের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

বাংলাদেশ যুব মৈত্রী সিলেট জেলা ও মহানগরের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে ওয়ার্কার্স পার্টির অস্থায়ী কার্যালয়ে এই প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় উদ্বোধকের বক্তব্য রাখেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিলেট জেলা কমিটির সাধারণ সম্পাদক কমরেড সিকান্দর আলী।

বাংলাদেশ যুব মৈত্রী সিলেট মহানগরের সহ সভাপতি আলমগীর হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ খোকনের পরিচালনায় আয়োজিত কর্মশালায় কমরেড সিকান্দর আলী বলেন, মহান মুক্তিযুদ্ধে যেভাবে দেশের তরুণ যুবরা ঐক্যবদ্ধ হয়ে দেশ স্বাধীনতায় অগ্রণী ভূমিকা পালন করেছে, ঠিক সেই সময় এখন এসেছে, যেখানে শোষণ বঞ্চনা, বেকারত্বের বৃত্ত ভেঙ্গে যুবদের অধিকার আদায়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

এসময় তিনি আরো বলেন, যেখানে থাকতে হবে বেকার যুবদের কর্মসংস্থানের নিশ্চয়তা এবং থাকবে না কোন দুর্নীতি, ঘোষ সহ নিয়োগ বাণিজ্য। যারা এদেশে অন্যায়-অনিয়ম, মাদক-সন্ত্রাসের সাথে জড়িত হয়ে দেশকে জঙ্গিত্বের কারখানা করার অপচেষ্টা চালাচ্ছে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে বেকারত্বের অভিশাপ থেকে মুক্ত করার  প্রচেষ্টার মুখ্য ভূমিকা পালনে যুব মৈত্রীকে এগিয়ে আসতে হবে। কাজেই এ প্রজন্মের মুক্তিযোদ্ধার বিকল্প নেই যুব সমাজের কাছে।

কর্মশালায় ঘোষণা ও গঠনতন্ত্রের উপর বক্তব্য রাখেন, বাংলাদেশ যুব মৈত্রী কেন্দ্রীয় কমিটির সদস্য মো. ইয়াদুল ইসলাম।

বক্তব্য রাখেন, নারীমুক্তি সংসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা সভানেত্রী ইন্দ্রাণী সেন শম্পা, যুব মৈত্রী কেন্দ্রীয় সদস্য ও সিলেট জেলা সভাপতি শামীম মজুমদার প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত